আজ: সোমবার, ১৭ মে ২০২১ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ ফেব্রুয়ারী ২০১৮, সোমবার |


খালেদার যাত্রাপথে সব রেস্টুরেন্ট বন্ধের অভিযোগ

শেয়ারবাজার ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সফরকে কেন্দ্র করে ঢাকা থেকে সিলেট মহাসড়কের দুই পাশে অবস্থিত রেস্টুরেন্টগুলো বন্ধ করে দেয়ার অভিযোগ করেছে বিএনপি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে উজানভাটি হোটেল এবং হাইওয়ে ইন হোটেলে বিরতি দেয়ার কথা ছিল। কিন্তু হোটেল দুটি বন্ধ থাকায় বিরতি দেয়া সম্ভব হয়নি। তাই কোথাও বিরতি না দিয়েই সিলেটের অভিমূখে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের গাড়িবহর।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের আরেক সদস্য শামসুদ্দিন দিদার বলেন, ঢাকা থেকে সিলেট রাস্তার দু’পাশে সমস্ত দোকান পাট বন্ধ। এমনকি হোটেল রেস্তোঁরা গুলোও (খাবার হোটেল) বন্ধ রাখা হয়েছে।

হযরত শাহজালাল (র.) এবং শাহপরান (র.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টায় গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওয়ানা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রায় ঘোষণার ২ দিন আগে মাজারের জিয়ারতের উদ্দেশ্যে সিলেটে যাওয়ার কথা বলা হলেও রাজনীতিতে এই সফরের বিশেষ গুরুত্ব রয়েছে। ধারণা করা হচ্ছে নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হুসেইন মুহাম্মদ এরশাদের সিলেট সফরের পর এবার সিলেট সফরে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এদিকে বিকালে হযরত শাহজালাল (রঃ) ও হযরত শাহ পরান (রঃ) এর মাজার শরীফ জিয়ারত শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

অবশ্য বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন জানান, ম্যাডাম সিলেটে রাত্রী যাপন করবেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে তিনি সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।

শেয়ারবাজারনিউজ/ম

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.