পল্টনে বিএনপির মিছিলে পুলিশের ধাওয়া

শেয়ারবাজার ডেস্ক: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ বাকি আসামিদের সশ্রম কারাদণ্ড দেয়ার প্রতিবাদ রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করলে পুলিশ তাদেরকে ধাওয়া দেয়। শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

এসময় ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান জিমি, ওলিউদ্দিন, জাহেদ, রশিদসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, নয়াপল্টন থেকে শুরু হয়ে মিছিলটি ফকিরাপুল পানি ট্যাংকের কাছে গেলে কয়েক হাজার নেতাকর্মী মিছিলটিতে যোগ দেন। এসময় পুলিশ পেছন দিক থেকে তাদেরকে ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে যায়। সেখান থেকে কয়েকজনকে পুলিশ আটক করে।

মিছিলে উপস্থিত ছিলেন- দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় বৃহস্পতিবার আদালত খালেদা জিয়াকারাদণ্ড দেয়ার প্রতিবাদে শুক্র ও শনিবার বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top