জেলখানা আরাম আয়েশের জায়গা না: ওবায়দুল কাদের

শেয়ারবাজার ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জেল প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জেলখানা আরাম আয়েশের জায়গা না, জেল তো জেলই। কিন্তু জেল কোড অনুযায়ী তিনি (খালেদা জিয়া) সব সুযোগ সুবিধাই পাবেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ দফতরে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাবেক প্রধানমন্ত্রী হিসেবে কোনো ধরনের অসম্মান বা অমর্যাদা করা হচ্ছে না। সাবেক প্রধানমন্ত্রী হিসেবে তিনি সব সুযোগ-সুবিধাই পাবেন।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছর ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অপর পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড দেন কারা অধিদফতরের মাঠে স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. মো. আখতারুজ্জামান।

এদিকে জেলকোড অনুযায়ী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে ডিভিশন দেয়ার নির্দেশ দিয়েছেন ঢাকার ৫নং বিশেষ জজ আদালত। ঢাকার ৫নং বিশেষ জজ আদালতের বিচারক ড. মো: আখতারুজ্জামান জিয়া এ আদেশ দেন।

রবিবার (১১ ফেব্রুয়ারি) সকালে খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার জাকির হোসেন ভুঁইয়া ও অ্যাডভোকেট আমিনুল ইসলামের এক আবেদনের পরিপ্রেক্ষিতে বেলা সোয়া ১১টার দিকে এ আদেশ দেন আদালত।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top