আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ ফেব্রুয়ারী ২০১৮, রবিবার |

kidarkar

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে সাউন্ডটেকের আয়োজন

শেয়ারবাজার ডেস্ক: আসছে ভ্যালেন্টাইনস উপলক্ষে বেশ কয়েকটি প্রেম ও ভালোবাসার গান নিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক। তাদের ইউটিউব চ্যানেলে আগামী ১২ তারিখ থেকে একে একে রিলিজ হবে জনপ্রিয় ও শ্রোতানন্দিত তারকা শিল্পীদের নতুন নতুন সব গান ও মিউজিক ভিডিও।

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ ও কণার দ্বৈত গান ‘মুছে দেবো কান্না তোমার’ আসছে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে। আহমেদ রিজভীর কথা ও নাজির মাহমুদের সুরে চমৎকার এই লাভ ব্যালাডটির সংগীত আয়োজন করেছেন প্রখ্যাত মিউজিক ডিরেক্টর মুশফিক লিটু। ১২ তারিখ থেকেই এই দ্বৈত গানটির মিউজিক ভিডিও দেখতে পাবেন দর্শকরা। উল্লেখ্য, সাত বছর পর আবারো সাউন্ডটেকের জন্য নতুন গান গাইলেন এই তারকা কণ্ঠশিল্পী।

‘ইচ্ছে খাম’ নাটকে গান গেয়েছেন সাম্প্রতিক বাংলাদেশি গানের সুপারস্টার ইমরান মাহমুদ। ‘আমি শুধু যে তোমার’ শিরোনামের গানটির কণ্ঠ, সুর ও সংগীত আয়োজন করেছেন ইমরান নিজেই। আর গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ।

জনপ্রিয় গায়ক ও গীতিকার শফিক তুহিনের ‘অন্তরাত্মা জানে’ আসছে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে। প্লাবন কোরেশীর কথা ও সুরে গানটির সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী। শ্রোতা-দর্শকরা খুব শিগগিরই গানটির মিউজিক ভিডিও সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

‘আয়নার জলে ভেসে বেড়াই’ শিরোনামের একটি দারুণ রোমান্টিক গান নিয়ে শ্রোতাদের মাঝে আসছেন একসময়ের সেনসেশন গায়ক সেলিম চৌধুরী। ইশতিয়াক রুপুর কথা আর আবিদ রনির সুর ও সংগীতে আসছে গানটি।

ঐশীর নতুন গান ‘বাম কলবে বাঁধলে বাসা’। এই গানটিরও কথা ইশতিয়াক রুপুর আর সুর আর সংগীত আয়োজন করেছেন আবিদ রনি। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে খুব শিগগিরই বাজারে আসছে গানটি।

মুরাদ হোসেনের নতুন গান ‘প্রেম বলো পেয়ার বলো’র মিউজিক ভিডিও আসছে সাউন্ডটেকের ব্যানারে। গানটির কথা লিখেছেন ফেরদৌসী দোলা। সুর করেছেন প্রিন্স সোহেল আর সংগীত আয়োজন করেছেন আসিফ সরওয়ার।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.