খালেদার মুক্তির দাবিতে বিএনপির নতুন কর্মসূচি

শেয়ারবাজার ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন। ঘোষণা অনুযায়ী, আগামী ১৭ ফেব্রুয়ারি দেশব্যাপী গণস্বাক্ষর অভিযান, ১৮ ফেব্রুয়ারি প্রত্যেক জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি এবং ২০ ফেব্রুয়ারি জেলাসদর ও থানা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি পালন করবে দলটি।

সংবাদ সম্মেলনে ফখরুল তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাবন্দি করে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ না দিতেই সরকার নীলনকশা করছে। এ কারণেই পুলিশ প্রশাসন বিএনপি সব শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিচ্ছে। নাশকতার কথা বলে সারাদেশে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। যেখানে শান্তিপূর্ণ কর্মসূচি চলে, সেখানে কীসের নাশকতা? এ পর্যন্ত তারা ৪ হাজার ৩০৯ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। ফখরুল বলেন, এই ষড়যন্ত্রের একটাই উদ্দেশ্য, একদলীয় শাসন প্রতিষ্ঠা করা।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও বরকত উল্লাহ বুলু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী ও জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top