আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ ফেব্রুয়ারী ২০১৮, মঙ্গলবার |

kidarkar

নির্বাচনের উপযুক্ত পরিবেশ তৈরি করতে হবে: ফখরুল

শেয়ারবাজার ডেস্ক: নিরপেক্ষ সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য উপযুক্ত পরিবেশ তৈরির আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয় প্রেসক্লাবের সামনে মঙ্গলবার এক মানববন্ধনে তিনি এ আহ্বান জানান। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ নামের একটি সংগঠন এই মানববন্ধনের আয়োজন করে। মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতি-দল-মত নির্বিশেষে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। আজ ১২ দিন হতে চলল নাজিমউদ্দিন রোডের কারাগারে দেশনেত্রীকে অন্ধকার প্রকোষ্ঠে বন্দি করে রাখা হয়েছে।

বিএনপি এ নেতা বলেন, অবৈধ অনৈতিক সরকার তাদের সুদূর প্রসারি আকাঙ্কা বাস্তবায়নের জন্য তাকে (খালেদা) রাজনীতি থেকে দূরে রাখার ষড়যন্ত্র করছে। বিএনপি-খালেদা জিয়া-২০ দল যাতে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে- সেই চক্রান্ত চলছে। তাদের এই চক্রান্ত বাস্তবায়ন হতে দেয়া হবে না। তাহলে বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সবাইকে রাস্তায় নেমে আসতে হবে- গণঅভ্যুত্থানের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের সভাপতিত্ব আরো বক্তব্য দেন, পরিষদের সদস্য সচিব ডা. এজেডএম জাহিদ হোসেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.