এনসিসি ব্যাংকের থেকে নেওয়া ঋণ চলতি মাসে পরিশোধ করবে প্যাসিফিক ডেনিমস

শেয়ারবাজার রিপোর্ট: ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ মতিঝিল শাখার সঙ্গে দেনা-পাওনা চলতি মাসে পরিশোধ করবে পুঁজিবাজারে তালিকাভূক্ত বস্ত্র খাতের কোম্পানি প্যাসিফিক ডেনিমস লিমিটেড। কোম্পানিটি ঋণের আসল বাবদ ব্যাংকটিকে ১০ কোটি টাকা আগামী ২৮ ফেব্রুয়ারীর মধ্যে পরিশোধ করবে। কোম্পানি সচিব মো. সোয়ারব আলী এ তথ্য দেন।

জানা গেছে, গত বছরের ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডারদের কাছ থেকে কোম্পানির ব্যাংক ঋণ পরিশোধের জন্য ২০১৮ সালের জুন পর্যন্ত সময় নেয় প্যাসিফিক ডেনিমস। এ বিষয়ে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কাছ থেকে অনুমোদন নেয় তারা।

এরই ধারাবাহিকতায় এনসিসি ব্যাংককে এককালীন ১০ কোটি টাকা পরিশোধের মাধ্যমে দেনা-পাওনা নিষ্পত্তির জন্য প্রস্তাব পাঠায় প্যাসিফিক ডেনিমস। আর কোম্পানিটির এ প্রস্তাবে সম্মতি দিয়ে চলতি মাসের মধ্যেই এ অর্থ পরিশোধের সময়সীমা নির্ধারণ করেছে ব্যাংকের পর্ষদ। সমঝোতার মাধ্যমেই বিষয়টির নিষ্পত্তি হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানির সচিব মো. সোয়ারব আলী বলেন, ব্যাংকের সঙ্গে সমঝোতার ভিত্তিতে আমরা দেনা-পাওনা নিষ্পত্তির চেষ্টা করছি। তারা আমাদের প্রস্তাবে সম্মত হয়েছে। এনসিসি ব্যাংকের টাকা শোধ করার মতো পর্যাপ্ত অর্থ আমাদের কাছে রয়েছে। সামান্য কিছু আনুষ্ঠানিকতা শেষ করে আশা করছি ২৮ ফেব্রুয়ারীর মধ্যে আমরা তাদের পাওনা মিটিয়ে দিতে পারব। এরপর শুধু অগ্রণী ব্যাংকের ঋণটুকু বাকি থাকবে, যেটি শোধ করে দিয়ে আমরা দ্রুতই দায়মুক্ত হয়ে যেতে চাই।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top