আজ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ইং, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ফেব্রুয়ারী ২০১৮, শনিবার |

kidarkar

কালো পতাকা কর্মসূচিতে ২৫ জন নেতা-কর্মী আটক

শেয়ারবাজার ডেস্ক: বিএনপির আজকের কালো পতাকা কর্মসূচিতে অংশ নিতে এসে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ অন্তত ২৫ জন নেতা-কর্মীকে আটক করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। এর পাশাপাশি বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে রয়েছে দলটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও সাবেক সংসদ সদস্য নিলুফার চৌধুরী মনি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সোয়া ১০টার দিকে প্রায় শতাধিক নেতাকর্মী নয়াপল্টন কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে ৩০ মিনিট বিক্ষোভ করার পর হঠাৎ পুলিশ বিক্ষুদ্ধ নেতাকর্মীদের উপর চড়াও হয়। এ সময় হতাহতের ঘটনাও ঘটে। আহত হন বেশ কয়েকজন মহিলা দলের নেত্রী।

বেলা ১১টার দিকে পুলিশি বাধা উপেক্ষা করে ফের সড়কে এসে কালো পতাকা প্রদর্শন করতে চাইলে পুলিশ আবারো নেতাকর্মীদের উপর চড়াও হয়। এ সময় ৫ জন নেতাকর্মীকে আটক করার অভিযোগ করেছে বিএনপি।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে আজ শনিবার কালো পতাকা প্রদর্শন কর্মসূচি দিয়েছিল বিএনপি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ কমিশনার এ এস এম শিবলী নোমান সাংবাদিকদের বলেন, সড়ক দখল করে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটানো হচ্ছিল। এ ধরনের কর্মসূচি শান্তিপূর্ণ কর্মসূচি হতে পারে না। তাই পুলিশের পক্ষ থেকে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.