আমির কী দেবেন রজনীকান্তকে তাঁর উপকারের প্রতিদান?

শেয়ারবোজার ডেস্ক: এ বছরই মুক্তি পাবে সুপারস্টার রজনীকান্তের দুটি বিগ বাজেট ছবি ‘কালা’ আর ‘২.০’। ইতিমধ্যেই ‘কালা’ ছবির মুক্তির তারিখ প্রায় ঠিক হয়ে গেছে, ২৭ এপ্রিল। আর ২.০-এর কিছু কাজ বাকি আছে। আর তা-ই আগামী দিওয়ালিতেই এই ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন ২.০-এর নির্মাতা প্রতিষ্ঠান লিকা প্রডাকশনস আর পরিচালক শংকর।

২.০-এর পরিচালক শংকর রাতদিন কাজ করছেন ছবিটি নিখুঁতভাবে শেষ করার জন্য। তবুও নির্মাণসংশ্লিষ্টরা এখনো এর সঠিক মুক্তির তারিখ নিয়ে মুখ খুলছেন না। তবে, সম্প্রতি একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, ছবিটি ভারতের স্বাধীনতা দিবস অথবা দিওয়ালিতে মুক্তি দেওয়ার জোর সম্ভাবনা রয়েছে। তবে, কয়েকটি নির্ভরযোগ্য সূত্র বলিউড লাইফ.কমকে নিশ্চিত করেছে, দিওয়ালিতেই আসছে ২.০।

কিন্তু এখানে একটা ঝামেলা আছে।

একই দিনে মুক্তির তারিখ নির্ধারিত আছে আমির খানের ছবি ‘ঠগস অব হিন্দুস্তান’-এর। সুতরাং ঝামেলাটা যে বেশ বড় তা বুঝাই যাচ্ছে। কেননা, দুই সপ্তাহ কথা চলার পরও এ বিষয়ে এখনো আমির ঠিছপা হননি। আপস করনেনি ছবিটি মুক্তির কতারিখ পেছানোর বিষয়ে। তিনি তাঁর ছবি দিওয়ালিতেই মুক্তি দিতে চান। আর ছবি দুটি যদি একই দিন মুক্তি পায় তবে দুই মহাতারকার রুপালি পর্দার সংঘর্ষ অনিবার্য। এতে ক্ষতিগ্রস্ত হতে পারে উভয় পক্ষই।

এ বিষয়ে দুই পক্ষের বেশ আলাপচারিতা হয়েছে। তবে কোনো সমাধানে আসতে পারেনি কোনো পক্ষই। আমির পিছিয়ে যাননি, তাই তাঁর ছবি ‘ঠগস অব হিন্দুস্তান’ মুক্তির তারিখও পেছায়নি।

তবে নির্ভরযোগ্য সূত্র জানাচ্ছে, দুই পক্ষই বিশেষ করে ‘২.০’র নির্মাতারা এখন তাকিয়ে আছেন রজনীকান্তের দিকে।

গত বছর একটি ঘটনা ঘটেছিল আমিরের ক্ষেত্রে। সমস্যাটা হয়েছিল আমিরের ছবি ‘সিক্রেট সুপারন্টার’-এর রিলিজ স্লট নিয়ে। সেবারও এই ২.০ ছিল সমস্যার তালিকায়। এটা নিয়ে একটু ঝামেলা হওয়ায় আমির খান নিজে ফোন করেছিলেন রজনীকান্তকে। চেয়েছিলেন তাঁর অনুমতি আর এ অনুমতি দিতে সামান্য কুণ্ঠাবোধ করেননি দক্ষিণী ছবির ঈশ্বরতুল্য তারকা রজনীকান্ত।

তাহলে এবার? যদি রজনীকান্ত ফোন করেন আমিরকে তাঁর ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে দিতে, আমির কী দেবেন সেই উপকারের প্রতিদান। আর এটা জানতে হলে অপেক্ষা করতে হবে আমাদের। সূত্র : বলিউড লাইফ.কম

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top