২ হাজার ১২৪জনকে শিক্ষাবৃত্তি দিয়েছে সাউথইস্ট ব্যাংক

শেয়ারবাজার ডেস্ক: অর্থনৈতিক সুবিধা বঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান উপলক্ষে সাউথইস্ট ব্যাংক ফাউন্ডেশন ১০ মার্চ, ২০১৮ তারিখে ঢাকাস্থ অফিসার্স ক্লাবে – এক সংবর্ধনার আয়োজন করে। সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির চেক তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংকের মাননীয় পরিচালকবৃন্দ। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন ও বিশিষ্ঠ অর্থনীতিবিদ, শিক্ষাবিদ, সাংবাদিক, শিক্ষার্থীদের অভিভাবকগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আর্থিকভাবে অসচ্ছল পরিবারের মেধাবী শিক্ষার্থীদের ২০০৯ সাল থেকে সাউথইস্ট ব্যাংক ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি প্রদান করে আসছে। শুরু থেকে এই বৃত্তি কর্মসূচি মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষার্থীদের জন্য সীমাবদ্ধ ছিল। ২০১১-১২ শিক্ষাবর্ষ থেকে এই শিক্ষাবৃত্তি কর্মসূিচ স্নাতক স্তর পর্যন্ত সম্প্রসারণ করা হয়েছে। উচ্চমাধ্যমিক পর্যায়ে ২০০৯ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত সাউথইস্ট ব্যাংক ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি প্রাপ্ত মোট শিক্ষার্থীর সংখ্যা ২১২৪।

এ অনুষ্ঠানের মাধ্যমে উচ্চ-মাধ্যমিক স্তরে অধ্যয়নরত ২০০ জন শিক্ষাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর হাতে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ চেক তুলে দেন।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top