রিজভীকে ভারসাম্যহীন বললেন হাছান মাহমুদ

শেয়ারবাজার ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ভারসাম্যহীন ও বিকারগ্রস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পকদক ড. হাছান মাহমুদ।

সোমবার (১৯ মার্চ) দুপুরে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে বিএনপির নেতাদের মিথ্যাচার বক্তব্যের প্রতিবাদে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, রিজভী অনেক ধরে রাজনৈতিক কার্যালয়ে পরিবার-পরিজন ছাড়া শূন্য ভাবে বসবাস করে আসছেন। সেখানে থাকতে থাকতে বিকারগ্রস্ত ও ভারসাম্য হারিয়ে ফেলেছে। তার মানসিক সমস্যা আছে কিনা পরীক্ষা করানোর জন্য বিএনপির নেতাদের প্রতি তিনি অনুরোধ করেন তিনি।

বিএনপি নেতা মওদুদ ও রিজভীকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, নির্বাচন অনুষ্ঠান একটি আনুষ্ঠানিকতা। আগামী নির্বাচনে জনগণের প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। তার বক্তব্যকে বিকৃতি করে মিথ্যাচার করছে। সাধারণ সম্পাদকের বক্তব্য নিয়ে মিথ্যাচার না করে অতীতের কাছ থেকে শিক্ষা নিয়ে নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।

এসময় বিএনপিকে লক্ষ্য করে তিনি বলেন, রাজনৈতিতে সমালোচনা করা যায় কিন্তু অশোভন সমালোচনা করবেন না। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তা আরও তিন যুগ আগেই হতো যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকতেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন নাহার চাপা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top