বিএসইসি’র সঙ্গে ডিএসই’র নব-নির্বাচিত পরিচালকের সাক্ষাত

শেয়ারবাজার রিপোর্ট: আজ ২৫ মার্চ ২০১৮ তারিখে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিঃ এর নব-নির্বাচিত শেয়ারহোল্ডার পরিচালক মিনহাজ মান্নান ইমন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এর চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেনের সাথে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। এসময় তার সাথে ছিলেন শেয়ারহোল্ডার পরিচালক শরীফ আতাউর রহমান, মোঃ হানিফ ভূইয়া এবং সদ্য বিদায়ী পরিচালক এবং সাবেক প্রেসিডেন্ট মোঃ শাকিল রিজভী।
বিএসইসি’র চেয়ারম্যান ড. এম. খায়রুল হোসেন ডিএসই’র নব-নির্বাচিত পরিচালককে স্বাগত জানিয়ে বলেন, ডিএসই’র নতুন পরিচালক পুঁজিবাজার বিষয়ে দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন এক ব্যক্তিত্ব। ডিএসই’র পুরোনো পরিচালকদের সাথে নতুন পরিচালকের অন্তর্ভুক্তির মাধ্যমে পুঁজিবাজারের সামনে যে সব চ্যালেঞ্জ রয়েছে তা মোকাবেলা করে বাজারকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন। পরে শেয়ারহোল্ডার পরিচালকবৃন্দ বাজারকে গতিশীল করার লক্ষ্যে ব্যাংকের ঋণ আমানত অনুপাত (এডিআর), ব্যাংক এক্সপোজার, কৌশলগত বিনিয়োগকারী বিষয়ে দ্রুত সিদ্ধান্ত গ্রহন এবং ক্যাপিটাল গেইন ট্যাক্স সহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এসময় উপস্থিত ছিলেন বিএসইসি’র কমিশনার ড. স্বপন কুমার বালা, এফসিএমএ।
উল্লেখ্য যে, ২০ মার্চ ২০১৮ তারিখে ডিএসই শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচনে জনাব মিনহাজ মান্নান ইমন নির্বাচিত হন এবং ২২ মার্চ ২০১৮ তারিখে ডিএসই’র ৫৬তম বার্ষিক সাধারণ সভায় পরিচালনা পর্ষদে অন্তর্ভুক্ত হন।

-প্রেস বিজ্ঞপ্তি

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top