তাজমহলের ছবি ভুলেও ঘরে রাখবেন না!

শেয়ারবাজার ডেস্ক: বাস্তুশাস্ত্র মতে এমন কিছু জিনিস রয়েছে, যা বাড়িতে রাখলে এত মাত্রায় নেগেটিভ এনার্জির সৃষ্টি হয় যে তার প্রভাবে মারাত্মক কিছু ক্ষতি হয়ে যাওয়ার আশঙ্কা থাকে। যেমন ধরুন এই শাস্ত্র মতে বাড়িতে যুদ্ধের ছবি, ক্যাকটাস গাছ এবং তাজমহলের ছবি বা শোপিস রাখা একেবারেই উচিত নয়। তাই সুখে-শান্তিতে থাকতে চাইলে এখনি জেনে নিন-

১) ফাউন্টেন- অনেকেই ঘর সাজাতে সুন্দর সুন্দর ফাউন্টেন ব্যবহার করে থাকেন। কিন্তু বাস্তুশাস্ত্র মতে এমন জিনিস বাড়িতে রাখা একেবারেই শুভ নয়। কারণ এমনটা করলে অর্থনৈতিক ক্ষতি হওয়ার আশঙ্কা বৃদ্ধি পায় এবং সমৃদ্ধ জীবনের স্বপ্ন পূরণের পথে নানা বাঁধা আসতে শুরু করে।

২) ডুবন্ত জাহাজ- বাস্তুশাস্ত্র মতে জাহাজ ডোবার ছবি বাড়িতে রাখলে পরিবারের সদস্যদের মধ্যে কলহ বৃদ্ধি পাওয়ার আশঙ্কা থাকে। সেই সঙ্গে প্রতিদিন বাড়িতে ঝগড়া-ঝাটি হওয়ার সম্ভাবনাও বৃদ্ধি পায়।

৩) ক্যাকটাস গাছ- ঘরের ভিতর ক্যাকটাস জাতীয় কাঁটা গাছ রাখা একেবারেই উচিত নয়। এমনকী বিশেষজ্ঞরা গোলাপ গাছ রাখতেও মানা করেন। কারণ গোলাপের গায়েও যে রয়েছে কাঁটা। কারণ এমন গাছ রাখলে জীবন কন্টকময় হয়ে যাওয়ার আশঙ্কা থাকে।

৪) তাজমহল- ছবি হোক কী শোপিস, কোনও ভাবেই তাজমহলকে নিজের কাছাকাছি রাখা চলবে না। বাড়িতে এমন জিনিস রাখলে কোনও প্রিয় জনের সঙ্গে সঙ্গ খারাপ হয়ে যাওয়া, এমনকী পরিবারের মধ্যে কারও হঠাৎ করে মৃত্যু হওয়ার আশঙ্কাও থাকে।

৫) জন্তু-জানোয়ারের ছবি- সাপ, গাধা, বাজ পাখি, প্যাঁচা, বাদুড় এবং পায়রার ছবি বা শোপিস বাড়িতে রাখলে বাড়ির ভিতর অশান্তি থাবা বসায়। সেই সঙ্গে স্বামী-স্ত্রীর মধ্যেকার সম্পর্কেরও অবনতি ঘটে। বিশেষজ্ঞের মতো বাড়িতে সুখ-শান্তি বজায় রাখতে কোনও ধরনের ওয়াইল্ড অ্যানিমেলেরই ছবি রাখা উচিত নয়।

৬) যুদ্ধের ছবি- অনেকের বাড়িতেই ইতিহাসের পাতায় নাম লেখানো নানা যুদ্ধের ছবি দেওয়ালে টাঙানো থাকে। বাস্তুশাস্ত্র মতে এই ধরনের ছবি ঘরে রাখলে ঝগড়া-ঝাটি এবং মনোমালিন্য বাড়তে থাকে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top