আমার ওপর ১৬ কোটি মানুষের দায়িত্ব: প্রধানমন্ত্রী

শেয়ারবাজার ডেস্ক: আমার ওপর ১৬ কোটি মানুষের দায়িত্ব রয়েছে। আমি সেই দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করছি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেছেন, আমি ক্ষমতায় এসে মানুষের উন্নয়নের কথা চিন্তা করি। স্বাধীনতাবিরোধী শক্তি বলেই বিএনপি ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয় না। যতদূরেই থাকি আমি সব সময় আপনাদের সঙ্গেই ছিলাম এবং সঙ্গেই আছি।

তিনি আরও বলেন, আপনাদের ছেলে-মেয়েদের লেখাপড়ার উন্নয়নে স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছি। আরও উন্নয়ন প্রকল্প নিয়ে আজ আমি এখানে এসেছি। আপনাদের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এসময় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দেওয়ারও আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (২৯ মার্চ) বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে দীর্ঘ সাড়ে ১৭ বছর পর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে হেলিকপ্টার যোগে প্রধানমন্ত্রী জেলার বিজিবি সেক্টরের অভ্যন্তরীণ মাঠে অবতরণ করেন।

এরপর দুপুর ১২ টা থেকে সার্কিট হাউজে জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। পরে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে সভাস্থলের পাশে বসানো ডিসপ্লে বোর্ডের মাধ্যমে একযোগে ৬৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top