২ ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: তৃতীয় প্রান্তিকের (জানুয়ারী-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেতদ প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২ মিউচ্যুয়াল ফান্ড। ফান্ড দুটি হলো- এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ’১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.২৫ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৮৪ টাকা।

এদিকে, নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১.৩৭ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.৬৪ টাকা।এছাড়া ইউনিট প্রতি কার্যকির নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮০ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.৬৫ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৭২ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১৬.২৩ টাকা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৩৯ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১৩.৫২ টাকা।

এসইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ’১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.১৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৬৪ টাকা।

এদিকে, নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১.১৮ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.৩৯ টাকা। এছাড়া ইউনিট প্রতি কার্যকির নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৫৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.৪৩ টাকা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৬৪ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২.৫৫ টাকা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৫৫ টাকা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১২.৭২ টাকা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top