আজ: মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ইং, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার |

kidarkar

সিঙ্গাপুর গেলেন এরশাদ

শেয়ারবাজার ডেস্ক: চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার রাত পৌনে ১১টায় এসকিউ-৪৪৭ বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। তার একান্ত সচিব ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার বিষয়টি নিশ্চিত করেছেন।

তার সফরসঙ্গী হিসেবে যাচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাংসদ জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মনজুরুল ইসলাম। বিমানবন্দরে তাকে বিদায় জানাতে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ উপস্থিত ছিলেন।

এর আগে মনোনয়ন জমা, চূড়ান্ত মনোনয়ন প্রভৃতি গুরুত্বপূর্ণ নির্বাচনী প্রক্রিয়ার মধ্যে অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি ছিলেন এরশাদ।

একাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১৭ ও রংপুর-৩ আসনে প্রার্থী হয়েছেন এরশাদ। চিকিৎসা শেষে দ্রুতই হুসেইন মুহম্মদ এরশাদের দেশে ফিরে আসার কথা রয়েছে।

নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে মহাজোটে নির্বাচন করছে জাতীয় পার্টি। জাতীয় পার্টির ২৯ জন প্রার্থী মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন। এর বাইরে জাতীয় পার্টির প্রার্থীরা ১৩২ আসনে দলীয়ভাবে নির্বাচনে লড়বেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.