আজ: মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ইং, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ ডিসেম্বর ২০২০, রবিবার |

kidarkar

জয়পুরহাটে ট্রেন-বাস সংঘর্ষের ঘটনায় গেটম্যান বরখাস্ত

শেয়ারবাজার ডেস্ক: জয়পুরহাটের পুরানাপৈল রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষের ঘটনায় রেলক্রসিংটির দায়িত্বে থাকা গেটম্যান নয়ন মিয়াকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

রেলওয়ে হিলির ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী বজলুর রশিদ বলেন, পুরানাপৈল রেলক্রসিংয়ে তিনজন গেটম্যান পালাক্রমে দায়িত্ব পালন করেন। গতকাল শনিবার সকাল সাতটার দিকে ট্রেন-বাস সংঘর্ষের ঘটনা ঘটে। ওই সময় নয়ন মিয়া রেলক্রসিংয়ের গেটম্যানের দায়িত্বে ছিলেন। দায়িত্বে অবহেলায় নয়ন মিয়াকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

জয়পুরহাট রেলওয়ের স্টেশনমাস্টার হাবিবুর রহমান বলেন, গতকাল সকালে পুরানাপৈল রেলক্রসিংয়ে ট্রেন-বাস সংঘর্ষের ঘটনায় বাংলাদেশ রেলওয়ে একটি তদন্ত কমিটি করেছে। শিগগিরই কমিটি প্রতিবেদন জামা দেবে।

গতকাল সকাল সাতটার দিকে জয়পুরহাট সদরের পুরানাপৈল রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। দুর্ঘটনার সময় রেলক্রসিংটির গেট খোলা ছিল এবং সংশ্লিষ্ট গেটম্যান ঘুমিয়ে ছিলেন বলে জানা গেছে। পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে বাঁধন পরিবহনের যাত্রীবাহী একটি বাসের ওই সংঘর্ষ হয়। জয়পুরহাট থেকে পাঁচবিবি যাচ্ছিল বাসটি। বাসটি পুরানাপৈল রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায়।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.