আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মে ২০১৫, রবিবার |

kidarkar

পূরবী-জনতাসহ ৩ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

Divedent_sb newsশেয়ারবাজার রিপোর্ট : পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের পূরবী জেনারেল ইন্স্যুরেন্স,জনতা  ইন্স্যুরেন্স লিমিটেড এবং এমবি ফার্মা ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থব্ছরের জন্য  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

এক্ষেত্রে পূরবী জেনারেল ইন্স্যুরেন্স ১৫ শতাংশ স্টক,জনতা ইন্স্যুরেন্স ১০ শতাংশ স্টক এবং এমবি ফার্মা ২৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। রোববার অনুষ্ঠিত এ কোম্পানির পরিচালনা পর্ষদের এ সিদ্ধান্ত নেয়া হয় বলে কোম্পানি সূত্রে জানা গেছে।

সমাপ্ত অর্থবছরের এমবি ফার্মার শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.১৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৪.২১ টাকা এবং নেট অপারেটিং ক্যাশ ফ্লোরো (এনওসিএফপিএস) হয়েছে ১৫.৫০ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)  আগামী ১৪ জুন,১৮৪/১,তেজগাও, ঢাকাতে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ মে।

এদিকে জনতা ইন্স্যুরেন্সের কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৪.৪৭ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৪ টাকা। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)  আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ মে।

 

পূরবী ইন্স্যুরেন্সের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৩.৬৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৯ টাকা। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)  আগামী ৩০ জুলাই, বিকেল সাড়ে ৩টায় শমরিতা হাসপাতাল অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৭ জুন।

শেয়ারবাজারনিউজ/অ/সা/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.