আজ: সোমবার, ০৩ অক্টোবর ২০২২ইং, ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ জুলাই ২০১৮, শুক্রবার |


kidarkar

১০ কোম্পানিকে ডিএসই‘র শোকজ


শেয়ারবাজার ডেস্ক: সপ্তাহজুড়ে অস্বাভাবিক হারে শেয়ার দর বাড়ার পেছনে অপ্রকাশিত কোন প্রকার কারণ নেই বলে জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি। কোম্পানিগুলো হলোঃ রিজেন্ট টেক্সটাইল, ওরিয়ন ইনফিউশন, ড্রাগন সোয়েটার, লিগ্যাসি ফুটওয়্যার, আনলিমা ইয়ার্ন, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, এএমসিএল (প্রাণ), তসরিফা ইন্ডাস্ট্রিজ, দেশবন্ধু পলিমার, বসু্ন্ধরা পেপার মিলস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রিজেন্ট টেক্সটাইল:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৬ জুন এ শেয়ারের দর ছিল ১৬.২০ টাকা এবং ৩ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ১৯.৯০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৩.৭০ টাকা।

ওরিয়ন ইনফিউশন:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৬ জুন এ শেয়ারের দর ছিল ৫৩.০০ টাকা এবং ২ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ৬৩.১০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১০.১০ টাকা।

ড্রাগন সোয়েটার:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ১৮ জুন এ শেয়ারের দর ছিল ১৭.৭০ টাকা এবং ৩ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ২৩.৪০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৫.৭০ টাকা।

লিগ্যাসি ফুটওয়্যার:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৮ জুন এ শেয়ারের দর ছিল ৭৫.৭০ টাকা এবং ৩ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ৯০.৭০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১৫.০০ টাকা।

আনলিমা ইয়ার্ন:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৮ জুন এ শেয়ারের দর ছিল ৩৩.২০ টাকা এবং ৪ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ৩৮.১০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৪.৯০ টাকা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৮ জুন এ শেয়ারের দর ছিল ২৬.৮০ টাকা এবং ৪ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ৩১.৫০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৪.৭০ টাকা।

এএমসিএল (প্রাণ):

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৫ জুন এ শেয়ারের দর ছিল ২১৮.৩০ টাকা এবং ৪ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ২৬৩.৫০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৪৫.২০ টাকা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৮ জুন এ শেয়ারের দর ছিল ১৭.৭০ টাকা এবং ৪ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ২২.৭০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৫.০০ টাকা।

দেশবন্ধু পলিমার:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২৮ জুন এ শেয়ারের দর ছিল ১৫.৩০ টাকা এবং ৪ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ১৭.৬০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ২.৩০ টাকা।

বসু্ন্ধরা পেপার মিলস লিমিটেড:

গত কয়েক কার্যদিবস টানা বাড়ছে এ কোম্পানির শেয়ার দর। গত ২ জুলাই এ শেয়ারের দর ছিল ১৩০.৮০ টাকা এবং ৫ জুলাই দর বেড়ে লেনদেন হয়েছে ১৮১.৬০ টাকা। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ৫০.৮০ টাকা। যা অস্বাভাবিক মনে করছে ডিএসই।

শেয়ারবাজারনিউজ/মু

 

 

 

 

 


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.