কুমিল্লায় ইফাদ অটোসের আমদানীকৃত গাড়ীর খুচরা যন্ত্রাংশের আউটলেট ও সার্ভিস সেন্টার উদ্বোধন

শেয়ারবাজার রিপোর্ট: ইফাদ অটোস লিমিটেডের আমদানীকৃত ভারতের অশোক লেল্যান্ডগাড়ির খুচরা যন্ত্রাংশের আউটলেট উদ্বোধন করা হয়েছে। গতকাল (২১ জুলাই) শনিবার বিকেলে কুমিল্লা শহরের জাঙ্গালীয় হাজী আবদুল হাই মার্কেটে আউলেটের উদ্বোধন করেন ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে ইফাদ গ্রুপ ও অশোকলেল্যান্ডের উর্ধতন কর্মকর্তা, বাস-ট্রাক পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আউটলেটটি পরিচালনা করছে ন্যাশনাল মটরস।

অনুষ্ঠানে ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ জানান, ইফাদ অটোস লিমিটেড দীর্ঘ ৩০ বছরেরও বেশী সময় ধরে বাংলাদেশের বাজারে ভারতের অশোকলেল্যান্ড ব্র্যান্ডের গাড়ী বাজারজাত করে আসছে। কুমিল্লায় এই আউটলেট ইফাদ অটোসের নতুন সংযোজন। এছাড়াও দেশের বিভিন্ন শহরে এ ধরনের আরো বেশ কয়েকটি আউটলেট রয়েছে।

আউটলেটটি চালু হওয়ায় কুমিল্লাসহ এ অঞ্চলের ক্রেতারা অশোক লেল্যান্ড গাড়ীর অরিজিনাল খুচরা যন্ত্রাংশ এবং ইফাদ অটোস লিমিটেড কতৃর্ক আমদানীকৃত বিশ্ববিখ্যাত গালফ ব্র্যান্ডের ইঞ্জিন অয়েল ন্যায্যমূল্যে ক্রয় করতে পারবেন। ক্রেতাদের সুবিধার্থে আগামীতে আরো নতুন নতুন পণ্য বাজারজাত করা হবে বলেও জানান তিনি।

আউটলেট উদ্বোধনের পর ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ কুমিল্লা বিশ্বরোড সংলগ্ন আলেখারচরে একটি সার্ভিস সেন্টার উদ্বোধন করেন। কুমিল্লা ক্লাবে গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ।

এর আগে দুপুরে নগরীর কুমিল্লা ক্লাবে এ অঞ্চলের বাস ও ট্রাকমালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ইফাদ অটোস লিমিটেডের গ্রাহকদের সম্মানে গ্রাহক সমাবেশে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইফাদ অটোস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাসকিন আহমেদ, বিশেষ অতিথি অশোকলেল্যান্ডের ভাইস প্রেসিডেন্টের রবি কুমার পাঙ্গা, এছাড়াও বাস-ট্রাক পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুমিল্লা সড়ক পরিবহন গ্রুপের সভাপতি অধ্যক্ষ কবির আহমেদ এবং অনুষ্ঠান পরিচালনা করেন ইফাদ অটোস লিমিটেডের সিনিয়র ডিজিএম মো: শাহ্ জালাল।

আউটলেট ও সার্ভিস সেন্টার দুটির উদ্বোধন এবং ইফাদ অটোস লিমিটেডের পক্ষ থেকে উন্নত সেবার প্রতিশ্রুতি প্রদান করায় বাস-ট্রাক পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতারা এবং সাধারন গ্রাহকগণ ইফাদ অটোস লিমিটেড কতৃর্পক্ষকে ধন্যবাদ জানান।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top