সাইমন-মাহির অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে জান্নাত

শেয়ারবাজার ডেস্ক: আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’ ছবিটি। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে গতকাল শনিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলেনের আয়োজন করা হয়। এ সময় সিনেমাটির মুক্তির তারিখ আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।

এ সময় পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘জান্নাত’ প্রেক্ষাগৃহে কেমন চলবে তা এখনই বলতে পারছি না। তবে সিনেমাটি আমার জন্য দারুণ একটি স্মৃতি হয়ে থাকবে। আমার প্রথম সিনেমা ‘দুই নয়নের আলো’ যেভাবে আমাকে আনন্দ দিয়েছিল, ‘জান্নাত’ নির্মাণ করেও সেই একই আনন্দ আবার পেলাম। সাইমন-মাহি আমাকে সহযোগিতা করার আপ্রাণ চেষ্টা করেছে। আমার মনে হয়, সাইমন-মাহির অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে জান্নাত।

সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়িকা শাবনূর, সংগীতশিল্পী কোনালসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে। এছাড়া উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক, চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা মাহিয়া মাহিসহ সিনেমা সংশ্লিষ্টরা।

ছবিটি এর আগেও কয়েকবার মুক্তির প্রস্তুতি নিলেও নানা কারণেই তা আর মুক্তি দেয়া হয়নি। সুদীপ্ত সাঈদের গল্প নিয়ে ‘জান্নাত’ ছবির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। সাইমন ও মাহি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top