আজ: শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ মে ২০১৫, বৃহস্পতিবার |


kidarkar

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন!


Shariatpurশেয়ারবাজার ডেস্ক: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা পোষণ বেপারী (১৯)। বুধবার রাত থেকে প্রেমিক সুজন বৈদ্য শান্তর বাড়িতে অনশন করছেন তিনি। শরীয়তপুর সদর উপজেলার চরমধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,  প্রেমিকের সঙ্গে বৃহস্পতিবার অন্য এক পাত্রীর বিয়ে হচ্ছে- এমন খবরেই প্রেমিকার এই অনড় অবস্থান। যা নিয়ে গ্রামের সনাতন বৈদ্যর বাড়িতে এখন সরগরম অবস্থা। খবর শুনে এই বাড়িতে ভিড় জমাচ্ছে আশপাশের কৌতূহলী মানুষজন। ঘটনায় এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে চাঞ্চল্য ।

জানা যায়, পোষণ বেপারী ডামুড্যা উপজেলার পৈতকাঠি গ্রামের সুশান্ত বেপারীর মেয়ে। তিনি শরীয়তপুর সরকারি কলেজের অনার্সের প্রথম বর্ষের ছাত্রী। পোষণ বেপারীর সঙ্গে সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের চরমধ্যপাড়া গ্রামের সনাতন বৈদ্যর ছেলে সুজন বৈদ্য শান্তর প্রায় দুই বছর যাবৎ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই প্রেমের ঘটনা উভয় পরিবারে জানাজানি হলে ছেলের পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়নি। ফলে বছর খানেক আগে পোষণ বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে উভয় পক্ষের সম্মতিতে ছেলেপক্ষ থেকে বিয়ের আশীর্বাদ ও স্বর্ণবস্ত্র প্রদান করা হয়। কিন্তু ছেলের বাবা মেয়ের বাবা সুশান্ত বেপারীর কাছে ৩ লাখ টাকা বিয়ের খরচ হিসেবে দাবি করেন। সুশান্ত বেপারী এতে অপারগতা প্রকাশ করায় বিয়ে ভেঙে দিয়ে স্বর্ণবস্ত্র ফিরত নিয়ে আসে ছেলের পরিবার। বিয়ে ভেঙে যাওয়ার পরও ছেলে ও মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক বজায় থাকে।

এ অবস্থায় নড়িয়া উপজেলার কাঞ্চনপাড়া গ্রামের বাবুল মন্ডলের মেয়ে সুবর্ণা মন্ডলের সঙ্গে সনাতন সুজন বৈদ্য শান্তর ১৪ মে বৃহস্পতিবার বিবাহের দিন ধার্য করা হয়। বিয়ের খবর জানতে পেরে বুধবার রাত থেকে প্রেমিক সুজন বৈদ্য শান্তর বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছেন প্রেমিকা পোষণ।

এ প্রঙ্গনে পোষণের দাবি, ‘প্রায় দুই বছর আমাদের প্রেমের সম্পর্ক। আমি তাকে স্বামী হিসেবে গ্রহণ করেছি। আমাদের বিয়েও ঠিক হয়েছিল। এখন আমাকে বিয়ে না করে আমার সঙ্গে প্রতারণা করে অন্য মেয়েকে বিয়ে করছে। এ বিয়ে হলে আত্মহত্যা ছাড়া কোনো পথ থাকবে না আমার।’

এ ব্যাপারে শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার (এসপি) সদর সার্কেল তানভীর হায়দার বলেন, ‘বিষয়টি আমরা জেনেছি। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।’

 

শেয়ারবাজারনিউজ/অ


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.