আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ জানুয়ারী ২০১৯, রবিবার |

kidarkar

১০ প্রতিষ্ঠানের বোর্ড সভা আজ

শেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ প্রতিষ্ঠান। ঘোষণা অনুযায়ী আজ অনুষ্ঠিত হবে এসব প্রতিষ্ঠানের  প্রতিষ্ঠানগুলোর ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ড্রাগণ সোয়েটার অ্যান্ড স্পিনিংয়ের বোর্ড সভা ২০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ শিপিং করপোরেশনের বোর্ড সভা ২০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

কাট্টলি টেক্সটাইলের বোর্ড সভা ২০ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি বিকাল ৩টা ১৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির প্রথম প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি বিকাল ৩টা ৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির তৃতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি দুপুর ২টা ৫৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির তৃতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

গ্রীণডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি দুপুর ২টা ৪৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি দুপুর ২টা ৩৫ মিনিটে ট্রাস্টি সভা করবে। সভায় ফান্ডটির দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের সিদ্ধান্ত হবে।

রিলায়েন্স ওয়ান“ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি, বিকলে ৩টা ২৫ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ২০ জানুয়ারি, বিকেল ৩টা ৪০ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.