বিওতে বোনাস পাঠিয়েছে ৪ কোম্পানি

শেয়ারবাজার ডেস্ক: বিনিয়োগকারীদের বেনিফিশিয়ারী ওনার্স (বিও) হিসাবে বোনাস পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি। এগুলো হলো: ইনটেক লিমিটেড, জাহিন স্পিনিং, বিডি থাই এবং রহিম টেক্সটাইল মিলস লিমিটেড। সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির ঘোষিত বোনাস শেয়ার সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) মাধ্যমে ২১ জানুয়ারি, ২০১৯ শেয়ারহোল্ডারদের নিজ নিজ বিও হিসাবে জমা হয়েছে।

বিডি থাই:

কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৭-২০১৮ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের সাড়ে ৭ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০২ টাকা।

ইনটেক লিমিটেড:

কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৭-২০১৮ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১১ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৫ টাকা।

জাহিন স্পিনিং:

কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৭-২০১৮ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৭ টাকা।

রহিম টেক্সটাইল:

কোম্পানিটির পরিচালনা পর্ষদ ২০১৭-২০১৮ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ২০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.৫০ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top