আজ: বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ইং, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ ফেব্রুয়ারী ২০১৯, বৃহস্পতিবার |

kidarkar

ক্রেতা ও বিক্রেতার সংকটে ৯ কোম্পানি হল্টেড

শেয়ারবাজার রিপোর্ট: ঢাকা স্টক একচেঞ্জে (ডিএসই) লেনদেনের দুই ঘন্টায় ক্রেতা ও বিক্রেতার সংকটে হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি। হল্টেড হওয়া কোম্পানিগুলো হলো- আলিফ ইন্ডাস্ট্রিজ, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, ইস্টার্ন ইন্স্যুরেন্স, গ্লোবাল ইন্স্যুরেন্স, ইমাম বাটন, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, রিপাবলিক ইন্স্যুরেন্স, সাভার রিফ্যাক্টরিজ এবং মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসইর তথ্যানুযায়ী, দুপুর সাড়ে ১২টার দিকে আলিফ ইন্ডাস্ট্রিজের ক্রেতার ঘরে ২৭ লাখ ৬১ হাজার ১১৩টি শেয়ার ৭৫.৭০ টাকায় কেনার আবেদন থাকলেও বিক্রয়ের ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ৭৫.৭০ টাকায়।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের বিক্রেতার ঘরে ৩ লাখ ৬৫ হাজার ৩৩৪টি শেয়ার ১৩.৯০ টাকায় বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ১৩.৯০ টাকায়।

ইস্টার্ন ইন্স্যুরেন্সের ক্রেতার ঘরে ২ লাখ ৪৬ হাজার ৩২২টি শেয়ার ৫২.৩০ টাকায় কেনার আবেদন থাকলেও বিক্রয়ের ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ৫২.৩০ টাকায়।

গ্লোবাল ইন্স্যুরেন্সের ক্রেতার ঘরে ৩ লাখ ৯৭ হাজার ৪২৫টি শেয়ার ২৪.২০ টাকায় কেনার আবেদন থাকলেও বিক্রয়ের ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ২৪.২০ টাকায়।

ইমাম বাটনের বিক্রেতার ঘরে ৩ লাখ ৩৭ হাজার ৫৩২টি শেয়ার ২২.২০ টাকায় বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ২২.২০ টাকায়।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের ক্রেতার ঘরে ৬৫ হাজার ৬৯২টি শেয়ার ২৬.৮০ টাকায় কেনার আবেদন থাকলেও বিক্রয়ের ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ২৬.৮০ টাকায়।

রিপাবলিক ইন্স্যুরেন্সের ক্রেতার ঘরে ৭ লাখ ৫৭ হাজার ৩৩১টি শেয়ার ৩০.৬০ টাকায় কেনার আবেদন থাকলেও বিক্রয়ের ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ৩০.৬০ টাকায়।

সাভার রিফ্যাক্টরিজের বিক্রেতার ঘরে ৯৪ হাজার ৫১২টি শেয়ার ১১২.৬০ টাকায় বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ১১২.৬০ টাকায়।

মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেডের বিক্রেতার ঘরে ৬ লাখ ৬৬ হাজার ১১৩টি শেয়ার ২২.১০ টাকায় বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘরে কাউকে দেখা যায়নি। কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয় ২২.১০ টাকায়।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.