আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ এপ্রিল ২০১৯, সোমবার |

নুসরাতের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির আশ্বাস প্রধানমন্ত্রীর

শেয়ারবাজর ডেস্ক: ফেনীর সোনাগাজীতে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করা মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির বাবা-মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। এ সময় তিনি তাদের আশ্বস্ত করেন, নুসরাতের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে যথা আইনের মাধ্যমেই।

সোমবার (১৫ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান নুসরাতের বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তারসহ দুই ভাই।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নুসরাতের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সান্ত্বনা জানান। তিনি বলেন, দুষ্কৃতকারীরা কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না। প্রধানমন্ত্রী তাদের সব প্রকার সহযোগিতা করার আশ্বাসও দেন।

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। মাদ্রাসাছাত্রী তার বান্ধবী নিশাতকে ছাদের ওপর কেউ মারধর করছে এমন সংবাদে তিনি ছাদে যান। সেখানে বোরকা পরা ৪-৫ জন তাকে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে করা শ্লীলতাহানির মামলা তুলে নিতে চাপ দেয়।

এতে অস্বীকৃতি জানালে তারা নুসরাতের গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার ও পৌর কাউন্সিলর মুকছুদ আলমসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফির মা শিরিন আক্তার।

এর আগে ২৭ মার্চ ওই ছাত্রীকে নিজ কক্ষে নিয়ে শ্লীলতাহানি করেন অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। ওই দিনই অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে আটক করে পুলিশ। ওই ঘটনার পর থেকে তিনি কারাগারে আছেন।

ইতোমধ্যে নুসরাত হত্যার অন্যতম দুই আসামি নুর উদ্দিন ও শামীম আদালতে জবানবন্দি দিয়েছেন নারকীয় এই হত্যাকাণ্ডের।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.