৪ ফান্ডের আয় কমেছে

mfশেয়ারবাজার ডেস্ক: অনিরীক্ষিত অর্ধবার্ষিকী আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে  পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ মিউচ্যুয়াল ফান্ড। প্রতিবেদন অনুযায়ী আয় কমছে এসব ফান্ডের। এগুলো হলো: রিয়ালেন্স ওয়ান, গ্রামীণ ওয়ান: স্কিম টু, গ্রামীণ ওয়ান এবং এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গত বছরের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’১৪) অনিরীক্ষিত  আর্থিক প্রতিবেদন অনুযায়ী রিয়ালেন্স ওয়ান ফান্ডের করপরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৮৮ লাখ ৪০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ৫ কোটি ৬৪ লাখ ২০ হাজার টাকা  এবং ইউনিট প্রতি আয় ছিল ০.৯৩ টাকা। সে হিসেবে ফান্ডটির আয় কমেছে ৩ কোটি ৭৫ লাখ ৮০ হাজার টাকা।

অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী গ্রামীণ ওয়ান: স্কিম টু ফান্ডের করপরবর্তী মুনাফা হয়েছে ৭ কোটি ২৭ লাখ ৭০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ১১ কোটি ৬৭ লাখ ৪০ হাজার টাকা  এবং ইউনিট প্রতি আয় ছিল ০.৭৪ টাকা। সে হিসেবে ফান্ডটির আয় কমেছে ৪ কোটি ৩৯ লাখ ৭০ হাজার টাকা।

অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী গ্রামীণ ওয়ান ফান্ডের করপরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৪৯ লাখ ৪০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.৭৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ৪ কোটি ৩২ লাখ ৪০ হাজার টাকা  এবং ইউনিট প্রতি আয় ছিল ১.৩০ টাকা। সে হিসেবে ফান্ডটির আয় কমেছে ১ কোটি ৮৩ লাখ টাকা।

অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’১৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এইমস ফার্স্ট ফান্ডের করপরবর্তী মুনাফা হয়েছে ৫ কোটি ৪৮ লাখ ৫০ হাজার টাকা ও  ইউনিট প্রতি আয় হয়েছে ০.৮৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল  ১০ কোটি ৩৫ লাখ ৪০ হাজার টাকা  এবং ইউনিট প্রতি আয় ছিল ১.৬৭ টাকা। সে হিসেবে ফান্ডটির আয় কমেছে ৪ কোটি ৮৬ লাখ ৯০ হাজার টাকা।

শেয়ারবাজার/অ

 

 

 

 

আপনার মন্তব্য

Top