আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ মে ২০১৫, শুক্রবার |

kidarkar

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় নিহত ৬

pancagrah_sm_167837584শেয়ারবাজার ডেস্ক : আজ সকাল সাড়ে দশটায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ ৬ জন নিহত হয়েছেন। পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী একটি ট্রাক জগদল বাজার থেকে পঞ্চগড়ের দিকে আসা ব্যাটারি চালিত একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই ৬ নিহত হন।

তবে ট্রাক চালককে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন-জেলা সদরের সাতমেরা ইউনিয়নের জামুড়িবাড়ী গ্রামের জয়েনউদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৩৬), তার স্ত্রী জেসমিন আক্তার (২৫), মেয়ে অরপি (৬), গোয়ালপাড়া গ্রামের ইব্রাহিমের স্ত্রী মল্লিকা (৬৫), অটোরিকশার চালক মোস্তাফিজুর রহমান (৩৫)ও জামুরীবাড়ি এলাকার মিজানুর রহমানের ছেলে ও দশম শ্রেণির ছাত্র মনিরুল ইসলাম মনির।

অটোরিকশার অপর দুই আরোহী তাহমিনা (৩৫) ও তার মেয়ে মহসিনাকে (৬) গুরুতর আহত অবস্থায় প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতমেরা ইউনিয়নের ইউপি সদস্য গোলাম রসুল তাদের পরিচয় বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

খবর পেয়ে পঞ্চগড় থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শামীম ইসলামজানান, চালক বেপরোয়াভাবে ট্রাকটি চালাচ্ছিলেন। এছাড়াও মহাসড়কের দুইধারে বিক্রির জন্য মজুদকৃত পাথর-বালির স্তূপের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শেয়ারবাজারনিউজ/সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.