আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ মে ২০১৫, রবিবার |

kidarkar

এফবিসিসিআই’এর নির্বাচনের ফল প্রকাশ

fbcciশেয়ারবাজার রিপোর্টঃ দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) নির্বাচনের ফল প্রকাশ করা হয়েছে। প্রাপ্ত ফলাফল অনুযায়ি, মাতলুব আহমেদের নেতৃত্বাধীন ব্যবসায়ী উন্নয়ন পরিষদের প্যানেল থেকে ১২ জন এবং মনোয়ারা হাকিম আলীর নেতৃত্বাধীন স্বাধীনতা পরিষদের প্যানেল থেকে ৪ জন পরিচালক নির্বাচিত হয়েছেন।

ব্যবসায়ী উন্নয়ন পরিষদের নির্বাচিতরা হলেন- মো. আমিনুল হক শামিম, দিলিপ কুমার আগারওয়াল, গাজী গোলাম আশরিয়া, শেখ ফজলে ফাহিম, মো. নিজাম উদ্দিন, প্রবীর কুমার সাহা, নুরুল হুদা মুকুট, হাসিনা নেওয়াজ, নাগিবুল ইসলাম দিপু, আলহাজ মো. বজিউর রহমান, মোহাম্মদ আনওয়ার সাদাত সরকার, রেজাউল করিম রেজনু।

অন্যদিকে, স্বাধীনতা পরিষদ- মনোয়ারা হাকিম আলী, মাসুদ পারভেজ খান (ইমরান), তবারকুল তোসাদ্দেক হোসেন খান টিটো, মো. কোহিনুর ইসলাম, আলহাজ মো, মাসুদ।

অনুষ্ঠিত নির্বাচনে এবার ৩টি প্যানেল অংশ নিয়েছে। সভাপতি পদে প্রার্থী রয়েছে দুটি প্যানেল থেকে। এর মধ্যে উন্নয়ন পরিষদ প্যানেলের পক্ষ থেকে সভাপতি পদে লড়ছেন নিটল-টাটা গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ। তিনি রাজশাহী চেম্বারের প্রতিনিধি হিসেবে নির্বাচন করছেন।

সভাপতি নির্বাচনে থাকা অপর প্যানেল স্বাধীনতা পরিষদ প্যানেলের পক্ষ থেকে সভাপতি পদে লড়ছেন এফবিসিসিআইর বর্তমান প্রথম সহসভাপতি মনোয়ারা হাকিম আলী। তিনি চট্টগ্রাম উইমেন চেম্বারের প্রতিনিধি হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন।

শনিবার রাতে ফলাফল ঘোষণা করেন এফবিসিসিআই নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও নির্বাচন কমিশনার এম আলী আশরাফ এমপি ।

 

শেয়ারবাজারনিউজ/ও/সা

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.