স্ত্রীর কারণে পেনাল্টি মিস করলেন গ্রিজম্যান!

শেয়ারবাজার ডেস্ক: উয়েফা ইউরোর বাছাইয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় অ্যান্থনিও গ্রিজম্যানের ফ্রান্স। শনিবার রাতে নিজেদের মাঠে আলবেনিয়ার বিপক্ষে ৪-১ গোলে জয় পায় গতবারের রানার্সআপরা। গ্রিজম্যানের পেনাল্টি কিক লক্ষ্যে থাকলে ফরাসিরা ব্যবধান আরো বাড়াতে পারত।

এদিকে, ম্যাচে পেনাল্টি মিস নিয়ে রসিকতা করে গ্রিজম্যান জানান, আমার স্ত্রী ইরিকা এদিন পেনাল্টি নষ্টের কারণ। আমার স্ত্রী নিশ্চয়ই এই ম্যাচটা দেখেনি। সে ম্যাচটি দেখলে হয়ত পেনাল্টি মিস হত না।’ তবে এমন কথার পরপরই গ্রিজম্যানের আরও জানান, ‘ম্যাচে গোল করতে আমার তেমন সমস্যা হয় না। কিন্তু পেনাল্টিতে আমি সাবলীল নই। এটা বড় ভুল, যার পুনরাবৃত্তি হওয়া ঠিক হবে না। এটা নিয়ে আমাকে আরো খাটতে হবে।’

শনিবার রাতে নিজেদের মাঠে ‘এইচ’ গ্রুপের ম্যাচে খেলার অষ্টম মিনিটেই প্রথম গোলের দেখা পায় ফরাসিরা। এই গোলটি করেন কিংসলে কোমান। এরপর ২৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ওলিভার জিরুদ। ম্যাচের ৬৮তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ফ্রান্সের জয় নিশ্চিত করেন কোমান। ৮৫তম মিনিটে জাতীয় দলে নিজের অভিষেকেই গোলের দেখা পান ইকোনে। শেষ মিনিটে পেনাল্টি থেকে একটি গোল শোধ করে আলবেনিয়া। ফলে ৪-১ গোলে জয় পায় ফ্রান্স।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top