আজ: মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ইং, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ মে ২০১৫, সোমবার |

kidarkar

ওয়ানডে দলে জায়গা পেলেন মালিক-সামি

malik-samiশেয়ারবাজার ডেস্ক: পাকিস্তান দলের একসময়কার নিয়মিত সদস্য, এরপর অধিনায়ক অতঃপর দল থেকে বাদ। এমনই একজন খেলোয়ার হচ্ছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। যদিও মাঝে মধ্যে কয়েকবার জাতীয় দলে সুযোগ পেয়েছেন কিন্তু ফর্মহীনতায় দল থেকে বাদও পড়েন। কিন্তু পেসার মোহাম্মাদ সামি। যিনি পাকিস্তানের ওই সময়কারই দলের পেস আক্রমনের নেতৃত্ব দিতেন। সেই সামি সর্বশেষ খেলেছেন ২০১২ সালে। তাই তরুণ প্রজন্মের অনেকে তাকে নাও চিন্তে পারেন। তবে আশার কথা হলো পাকিস্তান ওয়ানডে দলে টি-২০ পর ওয়ানডেতে একসঙ্গে ফিরেছেন এই দুই তারকা ক্রিকেটার। এ ছাড়া চোট কাটিয়ে ফিরেছেন হ্যারিস সোহেল ও জুনাইদ খান।

তবে টি-টোয়েন্টি সিরিজে খেলা উমর আকমলের ওয়ানডে স্কোয়াডে জায়গা হয়নি। টি-টোয়েন্টির পর ওয়ানডেতেও বাদ পড়েছেন সাঈদ আজমল।

আগামী ২৬ মে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি পাকিস্তান ও জিম্বাবুয়ে। এরপর ২৯ ও ৩১ মে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ওয়ানডে ম্যাচ। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

পাকিস্তান দল: আজহার আলী (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, আহমেদ শেহজাদ, আসাদ শফিক, হারিস সোহাইল, শোয়েব মালিক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, আনোয়ার আলী, হামাদ আজম, ইমাদ ওয়াসিম, ইয়াসির শাহ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সামি ও জুনায়েদ খান।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.