মায়ের জন্য শাড়ি অর্ডার করলেই কি দরকারে ডেলিভারি চার্জ ফ্রি

শেয়ারবাজার ডেস্ক: মা’ শব্দটির গুরুত্ব আমাদের কাছে অপরিসীম। পৃথিবীর নিরাপদ জায়গা হিসেবে আমরা মায়ের আচলকেই চিনে থাকি। মা সম্পর্কে যুক্তরাষ্ট্রের ১৬তম প্রেসিডেন্ট আব্রাহাম লিংকন বলেছেন, “যার মা আছে, সে কখনই গরীব নয়।”

মাকে নিয়ে আমাদের সবারই ভরপুর স্মৃতি রয়েছে। বিভিন্ন উৎসবে নতুন পোষাক কেনার ছোট বেলার স্মৃতি আমাদের অনেককেই নাড়া দেয় নানান সময়। মায়ের হাত ধরে দোকান থেকে নতুন জামা কেনার স্মৃতি মনে পরে সবচেয়ে বেশী। সবার নতুন জামা কেনা হলেও নানান বাহানায় ‘মা’ তার নতুন শাড়ি কেনার বেপারটি বরাবরই এরিয়ে যেতেন।
বাঙালি মেয়েদের প্রথম শাড়ি পড়া হয় মায়ের আলমারিতে সযত্নে রাখা শাড়ি দিয়ে। ‘শাড়ি’ বাঙালী নারীর সঙ্গে যেন অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। মাকে শাড়ি উপহার দিলেই kidarkar.com দিচ্ছে ফ্রি ডেলিভারি অফার! পৃথিবির যেকোনো প্রান্ত থেকেই দেশে থাকা মাকে উপহার দিতে পারবেন টাঙ্গাইলের ঐতিহ্যবাহী তাঁতের শাড়ি।

মায়ের খুশি কখনই উপহারের ওপরে নির্ভর করে না। তবুও প্রিয় সন্তান যখন কিছু নিয়ে আসে মায়ের জন্য তখন মায়ের আনন্দের বাঁধ ভাঙে। তাই মায়ের জন্য শাড়ি কিনুন টাঙ্গাইল ভিত্তিক ই-কমার্স কোম্পানি kidarkar.com খেকে মায়ের জন্য উপহার সযত্নে পৌছে দিবে মায়ের কাছে টাঙ্গাইলের ঐতিহ্যবাহী তাঁতের শাড়ি।

শাড়ি কিনতে ভিজিট করতে হবে অথবা কল করতে পারেন:
www.kidarkar.com
www.Facebook.com/kidarkar.comm
Mobile : 01318-730096, 01318-730095, 01977-902939

আপনার মন্তব্য

Top