আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ অক্টোবর ২০২০, রবিবার |

kidarkar

লিমিট ছাড়া লেনদেন করছে ১২ কোম্পানি

শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার লেনদেনে আজ কোনো সার্কিট ব্রেকার দেয়া হয়নি। ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা দেয়ার কারণে নিয়মানুযায়ী এসব কোম্পানির শেয়ার লেনদেনে আজ কোনো লিমিট দেয়া হয়নি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: মালেক স্পিনিং, স্কয়ার ফার্মা, স্কয়ার টেক্সটাইল, রহিম টেক্সটাইল, বিবিএস কেবলস, ডেসকো, বাংলাদেশ সাবমেরিন কেবলস, বিবিএস, সোনালী পেপার, ওয়ালটন, নাভানা সিএনজি এবং আফতার অটোমোবাইলস লিমিটেড।

স্কয়ার ফার্মার পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৪৭ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ৫২ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

স্কয়ার টেক্সটাইলের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

রহিম টেক্সটাইলের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১১ শতাংশ ক্যাশ  ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বিবিএস কেবলসের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ডেসকো পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বাংলাদেশ সাবমেরিন কেবলসের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বিবিএস লিমিটেডের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সোনালী পেপার পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ২০০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

নাভানা সিএনজির পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আফতাব অটোর পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

মালেক স্পিনিংয়ের পরিচালনা পর্ষদ বিনিয়োগকারীদের ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.