আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ নভেম্বর ২০২০, সোমবার |

kidarkar

পৌর নির্বাচনে অংশ নেবে বিএনপি

শেয়ারবজার ডেস্ক: নির্বাচন কমিশন ঘোষিত ২৫টি পৌরসভার নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। রোববার (২৯ নভেম্বর) রাতে অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয় দলটি। সোমবার (৩০ নভেম্বর) দুপুরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

বিএনপির পক্ষ থেকে আরও বলা হয়েছে, স্থায়ী কমিটির বৈঠকে কোভিড-১৯ করোনা ভাইরাস নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়। এতে বলা হয়, কোভিড-১৯ সংক্রমণের শুরু থেকেই সরকারের উদাসীনতা ও ব্যর্থতার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। দ্বিতীয় দফায় সংক্রমণের সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এখনও পরীক্ষার হার অত্যন্ত সীমিত।

করোনার ভ্যাকসিন বণ্টন বিষয়ে স্থায়ী কমিটি মনে করে, বর্তমানে ‘দুর্নীতিগ্রস্ত’ স্বাস্থ্য মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দফতরের পক্ষে এই ব্যাপক কর্মযজ্ঞ সুষ্ঠুভাবে পালন করা সম্ভব নয় বলে এই কাজে সশস্ত্র বাহিনী ও অন্যান্য সংশ্লিষ্ট সংস্থাগুলোকে দায়িত্ব দেওয়া উচিত। বেশ কয়েকটি উন্নত দেশেও সশস্ত্র বাহিনীকে কাজে লাগানোর কথা বলা হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে রবিবার বিকাল থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত অনুষ্ঠিত বৈঠকে স্থায়ী কমিটির সদস্যরা অংশ নেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.