আজ: শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ ডিসেম্বর ২০২০, সোমবার |



kidarkar

প্যারামাউন্ট টেক্সটাইলের লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজার রিপোর্টঃ উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণের অংশগ্রহণে প্যারামাউন্ট টেক্সটাইল লিঃ এর ১৪তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সভায় শেয়ারহোল্ডাররা ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আনিতা হক।

সোমবার (১৪ ডিসেম্বর)  প্যারামাউন্ট টেক্সটাইল লিঃ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

এ যাবত কালের সর্বোচ্চ পরিমান ইপিএস অর্জন করে এ ক্রান্তি লগ্নে টেষ্টাইল শিল্পের অন্যতম সর্বোচ্চ লভ্যাংশ প্রদানকারী কোম্পানিগুলোর একটি হিসেবে ৩০শে জুন, ২০২০ইং সালের সমাপ্ত বছরের জন্য ১৫ শতাংশ নগদ (শুধুমাত্র সাধারণ শেয়ারহোল্ডারগণের জন্য) এবং ৫ শতাংশ স্টক অর্থাৎ মোট ২০ শতাংশ লভ্যাংশ প্রদানের জন্য কোম্পানির পরিচালনা পর্ষদের প্রতি সকলে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরিচালকগণ ও উদ্যোক্তাগণ নগদ লভ্যাংশ না গ্রহণ করার মত মানবিক সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা করেন।

এছাড়াও শেয়ারহোল্ডারগণ চলমান করোনা পরিস্থিতিতে কোম্পানির কর্মকর্তা, কর্মচারী, শ্রমিকদের ন্যায্য মূল্যে খাবার, বাসস্থান এবং চিকিৎসা সেবার জন্য ক্লিনিকের ব্যবস্থা গ্রহণ করে যে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করা হয়েছে তার প্রশংসা করেন। বিনিয়োগকারিগণের কথা চিন্তা করে ২০০মে.ও. পাওয়ার প্ল্যান্ট স্থাপনের পর বর্তমানে আরও ৩০ মে.ও. সোলার পাওয়ার প্ল্যান্টে কোম্পানির বিনিয়োগ বহুমুখীকরণের জন্য প্রশংসা করা হয়।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেন সহ অন্যান্য পরিচালকগণও সভায় উপস্থিত ছিলেন

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.