আজ: রবিবার, ১৪ অগাস্ট ২০২২ইং, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার |



kidarkar

বাবা মার সামনেই কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

শেয়ারবাজার ডেস্ক: মা-বাবাকে বেঁধে রেখে তাদের সামনের এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের পর তাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার (১৪ ডিসেম্বর) সকালে লক্ষ্মীপুরের রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলায়মান জানান, রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়াতম গ্রামে রাতে ওই কিশোরীর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। ওই কিশোরী বিবাহিত। এ ঘটনায় একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে মিরাজকে (২৬) আটক করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ভিকটিম মেয়েটি (১৪) রাতের খাবার খেয়ে পরিবারের সদস্যদের সঙ্গে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে অজ্ঞাত পরিচয় একদল লোক ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে মেয়েটির মা-বাবসহ পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে মা-বাবার সামনেই ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর মেয়েটিকে পিটিয়ে আঘাত করে এবং যাওয়ার সময় ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় তারা। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ধর্ষণের ঘটনায় মিরাজ নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.