আজ: সোমবার, ০৮ অগাস্ট ২০২২ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার |



kidarkar

পরিবারে সংকট: ফাইনালের আগেই সাকিব চলে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে

শেয়ারবাজার ডেস্ক:  বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আর মাত্র ২টি ম্যাচ বাকি। গতকাল সোমবার (১৪ ডিসেম্বর) প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে জেমকন খুলনা। খেলায় গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ৪৭ রানের বড় জয়ে যথেষ্ট অবদান রাখেন সকিব আল হাসান। কিন্তু খারাপ খবর হচ্ছে ফাইনালে তাকে পাচ্ছে না খুলনা শিবির। পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে যেতে হচ্ছে তাকে।

সাকিবের হোটেল ত্যাগের কারণ সম্পর্কে জেমকন খুলনা কর্তৃপক্ষ জানিয়েছে, তার পরিবারে নেমে এসেছে চরম দুঃসময়। যুক্তরাষ্ট্রে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন। এমন সময়ে সাকিবের যুক্তরাষ্ট্রে থাকাটা জরুরী। এমন দুঃসময়ে জেমকন খুলনা কর্তৃপক্ষ সাকিবকে তাই ছাড়পত্র দিয়েছে।

উল্লেখ্য, ভারতীয় জুয়াড়ির কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও গোপন করার অপরাধে আইসিসি সাকিবকে এক বছর নিষিদ্ধ করেছিল। সেই শাস্তি কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তার প্রত্যাবর্তন ঘটে। সাকিবকে ১৫ লাখ টাকায় ‘এ’ গ্রেডের ক্রিকেটার হিসেবে দলভুক্ত করে জেমকন খুলনা। যদিও এতদিন পর ক্রিকেটে ফিরে ব্যাটে-বলে তেমন কিছুই করতে পারেননি সাকিব। তারপরেও সাকিবের মতো একজন সুপারস্টারকে হারানো খুলনার জন্য দুঃসংবাদই বটে।

শেয়ারবাজার নিউজ/মি

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.