আজ: শনিবার, ০২ জুলাই ২০২২ইং, ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ ডিসেম্বর ২০২০, রবিবার |



kidarkar

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের গৃহঋণ বিতরণের লক্ষ্যে রূপালী ব্যাংকের চুক্তি 

শেয়ারবাজার ডেস্ক: পাবলিক বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের শিক্ষক-কর্মচারীদের জন্য ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে আজ রোববার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ, অন্যতম বাস্তবায়নকারী প্রতিষ্ঠান হিসেবে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় , পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্যে ত্রিপক্ষীয় সমঝতা স্মারক স্বাক্ষরিত হয়।

রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. এখলাসুর রহমান, রুয়েটের রেজিস্টার ড. মো. সেলিম হোসেন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ত্রি-পক্ষীয় সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অর্থ বিভাগের সভাকক্ষে অনুষ্ঠিত সমঝোতা স্মারক অনুষ্ঠানে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব বিশ্বজিৎ ভট্টাচার্য্য খোকন এনডিসি, উপসচিব মোছা. নাজনীন সুলতানা, রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক মো. শওকত আলী খানসহ ব্যাংক ও অর্থ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.