আজ: বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ইং, ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ ডিসেম্বর ২০২০, সোমবার |



kidarkar

‘গোল্ডেন ফুট’ পুরস্কার পেলেন রোনালদো

শেয়ারবাজার ডেস্ক: এবার বছরের অধিকাংশ পুরস্কার ক্রিস্টিয়ানো রোনালদোর হাতছাড়া হয়ে গেছে। কিছুদিন আগে তাকে এবং মেসিকে পেছনে ফেলে ‘ফিফা দ্য বেস্ট’ পুরস্কার জিতে নিয়েছেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানদোস্কি। তবে বছরের শেষদিকে সুখবর পেলেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার। ২০২০ সালের ‘গোল্ডেন ফুট’ পুরস্কার ঝুলিতে পুরেছেন তিনি।

গতকাল রোববার দিবাগত রাতে ২০২০ সালের ‘গোল্ডেন ফুট’ পুরস্কারের ট্রফি হাতে পেয়েছেন রোনালদো। সুখবরটি এক ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছেন তিনি। এর আগে গত ১ ডিসেম্বর এই পুরস্কার জেতা নিশ্চিত হয়েছিল পর্তুগিজ তারকার।
ইনস্টাগ্রাম পোস্টে রোনালদো লিখেছেন, ‘গোল্ডেন বুট পুরস্কার জিতে মোনাকোর চ্যাম্পিয়ন প্রোমেনেদে ফুটবলের সর্বকালের সেরাদের সঙ্গে অমর হতে পেরে সম্মানিত বোধ করছি। আমাকে ভোট দেওয়ার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তের সমর্থকদের আন্তরিক ধন্যবাদ।’
‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়নস ক্লাব’ নামে একটি সংগঠন ২৮ বছরের বেশি বয়সী সফল খেলোয়াড়দের এই পুরস্কার প্রদান করে। এই নিয়ে ১৮তম বারের মতো এই পুরস্কার প্রদান করা হলো। আর প্রথম পর্তুগিজ খেলোয়াড় হিসেবে এই পুরস্কার পেলেন রোনালদো।
ভোটাভুটির ফাইনাল পর্বে রোনালদোর প্রতিদ্বন্দ্বী ছিলেন- লিওনেল মেসি, সদ্য ‘ফিফা দ্য বেস্ট’ পুরস্কার জয়ী রবার্ট লেভান্ডভস্কি, জর্জিও চিয়েল্লিনি, নেইমার, সার্জিও রামোস, সার্জিও আগুয়েরো, জেরার্ড পিকে, মোহামেদ সালাহ এবং আর্তুরো ভিদাল।
শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.