আজ: বুধবার, ০৬ জুলাই ২০২২ইং, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ ডিসেম্বর ২০২০, সোমবার |



kidarkar

আবারও টিকেট কাটতে হবে `নবাব এলএলবি’র দর্শকদের

শেয়ারবাজার ডেস্কঃ নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবিটি মুক্তির পর থেকে বিতর্ক থেকে বের হতে পারছে না। ছবিটি নিয়ে প্রতারণার অভিযোগ এনেছেন দর্শক। এবার ছবিটির নায়ক শাকিব খানও দাবি করলেন, তার সঙ্গেও প্রতারণা করা হয়েছে।

গতকাল শনিবার ১৯ ডিসেম্বর দেশের একটি জনপ্রিয় গণমাধ্যমে দেয়া বক্তব্যে শাকিব বলেন, এটা সরাসরি প্রতারণা। এটা সিনেমা ধ্বংসের ষড়যন্ত্রও বলা যায়। আমি ভাবতে পারিনি মামুন এমন কাজ করবে। দর্শক ৯৯ টাকা ফি দিয়ে অর্ধেক ছবি দেখবে কেন!

তিনি বলেন, তা ছাড়া এটাকে মামুন পার্ট-১ বলে দাবি করছে কীভাবে? আমি তো জানি, কোনোভাবেই এটা পার্ট-১ বা পার্ট-২ না। পুরো একটা সিনেমার অর্ধেক সে মুক্তি দিয়েছে। এটা অন্যায়। এখন দর্শক যদি ভোক্তাধিকারে মামলা করে, মামুনের কোনো অজুহাতই কাজে লাগবে না। তাকে জরিমানা দিতে হবে।’

কিং খান বলেন, এই সিনেমায় অভিনয় করাটাই আমার ভুল হয়েছে। শুরুতে যখন বারবার শিডিউল নিয়ে ঘাপলা করেছিল, তখনই সরে দাঁড়ানো উচিত ছিল। আমাকে গল্প শুনিয়েছে এক রকম, শুটিং করেছে আরেকভাবে। মুক্তির পর দেখা গেল অন্যরকম। প্রত্যেককে বলেছি, আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে।

উল্লেখ্য, ধর্ষণের প্রতিবাদকে ঘিরে নির্মিত ‘নবাব এলএলবি’ দেখতে ‘আই থিয়েটার’ নামক অ্যাপকে ৯৯ টাকা ফি দিতে হয়েছে দর্শককে। কিন্তু সিনেমা দেখতে গিয়ে সেটি মাঝপথেই শেষ হয়ে গেছে। পরিচালকের পক্ষ থেকে এর ব্যাখ্যা হিসেবে বলা হয়েছে, এটি তার ‘ব্যাবসায়িক পলিসি’।

সিনেমার বাকি অংশ শিগগিরই দেখা যাবে। তবে তার জন্য দর্শককে নতুন করে আবারও টিকিট কাটতে হবে।
তবে এর আগে কখনো পরিচালক মামুন এই বিষয়ের আভাস দেননি। এমন কোনো খবর জানাও যায়নি যে ‘নবাব এলএলবি’ দ্বিতীয় কিস্তিতে দেখতে হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.