আজ: সোমবার, ০৪ জুলাই ২০২২ইং, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার |



kidarkar

আরামিট লিমিটেডের এজিএম অনুষ্ঠিত, ৫০% চূড়ান্ত নগদ লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজার ডেস্ক: চট্টগ্রামে অবস্থিত দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান, আরামিট লিমিটেড ৩০শে জুন, ২০২০ইং তারিখে সমাপ্ত অর্থ বছরের জন্য ৫০% হারে চূড়ান্ত নগদ লভ্যাংশ অনুমোদন হয়েছে। আছ মঙ্গলবার ডিজিটাল প্লাটফর্র্মে অনুষ্ঠিত কোম্পানীর ৪৯তম বার্ষিক সাধারণ সভায় এ লভ্যাংশ শেয়ারহোল্ডারদের দ্বারা অনুমোদিত হয়।

কোম্পানীর চেয়ারম্যান এবং স্বতন্ত্র পরিচালক এস. এম. আলমগীর চৌধুরী এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে পরিচালকবৃন্দ খোরশেদুল আলম, জ্যোৎস্না বিকাশ চাকমা, সুধাংশু কুমার ঘোষ, মোঃ শরিকুল আনাম এবং স্বতন্ত্র পরিচালক এবং চেয়ারম্যান (অডিট কমিটি এবং নোমিনেশন ও রিমিউনারেশন কমিটি) মোহাম্মদ তৌহিদুল আনোয়ার সভায় উপস্থিত ছিলেন। কোম্পানী সচিব সৈয়দ কামরুজ্জামান এ সভায় বক্তব্য রাখেন। এছাড়া বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার এ সভায় সংযুক্ত ছিলেন।

শেয়ারহোল্ডারবৃন্দ সভায় অবহিত হন যে, কোম্পানী ৩০শে জুন, ২০২০ইং তারিখে সমাপ্ত অর্থ বছরে ২৭.২৪২ মিলিয়ন টাকা আয়কর পূর্ব নীট মুনাফা এবং ২০.১৫৩ মিলিয়ন টাকা আয়কর পরবর্তী নীট মুনাফা অর্জন করে। শেয়ারহোল্ডারবৃন্দ আরও অবহিত হন যে, কোম্পানী উক্ত সময়ে জাতীয় কোষাগারে আমদানী শুল্ক, আয়কর ও মূল্য সংযোজন কর বাবদ মোট ১৫৬.০৩ মিলিয়ন টাকা প্রদান করেছে।

কোম্পানীর চেয়ারম্যান, শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক জবাব প্রদান করেন। সভায় উপস্থিত সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ কোম্পানীর নিয়মিত ডিভিডেন্ট প্রদানের জন্য তাদের সন্তুষ্টি প্রকাশ করেন ও বিভিন্ন বিষয়ে সুচিন্তিত মতামত প্রকাশ করার পর ৩০শে জুন, ২০২০ইং তারিখে সমাপ্ত অর্থ বছরের জন্য ৫০% হারে চূড়ান্ত নগদ লভ্যাংশ, নিরীক্ষিত আর্থিক বিবরণীসহ নিরীক্ষকগণ এবং পরিচালকমন্ডলীর প্রতিবেদন সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।

পরিশেষে, সভার সভাপতি প্রতিষ্ঠানের সার্বিক কল্যাণার্থে শেয়ারহোল্ডারবৃন্দের সর্বাত্মক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং একই সাথে কোম্পানীর লক্ষ্য অর্জনে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, কর্মকর্তা-কর্মচারী এবং সংশ্লিষ্ট সকলের অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.