আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ ডিসেম্বর ২০২০, রবিবার |

kidarkar

সিলেটে বিআরটিসির কর্মকর্তার গাড়ি ভাঙচুর

শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) সিলেট ডিপোর অপারেশন ম্যানেজার জুলফিকার আলীকে মারধর ও গাড়ি ভাঙচুর করে সিলেট-মৌলভীবাজার-হবিগঞ্জ রোডে বিআরটিসি বাস বন্ধ করে দিয়েছেন পরিবহন শ্রমিকরা।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে শ্রমিকরা এসে বিআরটিসি কাউন্টারে তালা লাগিয়ে ওই কর্মকর্তার সরকারি গাড়ি ভাঙচুর করেন।

বিআরটিসি কর্তৃপক্ষের অভিযোগ, তাদের কাউন্টার থেকে নগদ প্রায় সাড়ে ১২ হাজার টাকা এবং একটি ল্যাপটপ ছিনিয়ে নেন পরিবহন শ্রমিকরা।

এ ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন সিলেট ডিপোর অপারেশন ম্যানেজার জুলফিকার আলী।

এর আগে রোববার সকাল ৯টায় নগরী কদমতলী বাস টার্মিনালের নির্ধারিত কাউন্টার থেকে পুলিশ প্রহরায় সিলেট-হবিগঞ্জ ও সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস চালু করা হয়।

তবে বাস চলাচলে আপত্তি জানিয়েছেন পরিবহন মালিক-শ্রমিকরা। তবে আপত্তি সত্ত্বেও বাস চালবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল ও সিলেট-হবিগঞ্জ রুটে প্রতিদিন ৬টি করে মোট ১২টি শতিাতপ গাড়ি চলবে। বাসগুলো ছাড়বে সিলেটের কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে।

গত ২২ ডিসেম্বর এই দুই রুটে বাস সার্ভিসের উদ্বোধন করা হলেও পরিবহন ধর্মঘটের কারণে আর বাস চলাচল করেনি।

এদিকে সিলেট-মৌলভীবাজার-শ্রীমঙ্গল রুটের ভাড়া যথাক্রমে ২৩৫ টাকা (শ্রীমঙ্গল) ও ১৮০ টাকা (মৌলভীবাজার) এবং সিলেট-হবিগঞ্জ রুটের এসি গাড়ির ভাড়া ২৭৭ টাকা। তবে শীতকাল হওয়ায় সিলেট-হবিগঞ্জ রুটের এসি বাসের ভাড়া নেয়া হবে ১৮০ টাকা ও মৌলভীবাজারে ১৪০ থেকে ১৬০ টাকা ও শ্রীমঙ্গল পর্যন্ত ১৭০ থেকে ১৮০ টাকা।

শেয়ারবাজার নিউজ/মি

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.