আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ ডিসেম্বর ২০২০, সোমবার |

kidarkar

রোনালদো একুশ শতকের সেরা

শেয়ারবাজার ডেস্ক: গত ১৯ বছরের পারফরম্যান্স বিবেচনায় একুশ শতকের সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। গ্লোব সকার অ্যাওয়ার্ড কতৃক ওই সেরা ফুটবারের পুরস্কার পেয়েছেন সিআরসেভেন। এই পুরস্কার জিততে তিনি পেছনে ফেলেছেন লিওনেল মেসি ও রোনালদিনহোকে। দুবাইয়ে রোববার জমকালো অনুষ্ঠানে রোনালদোর হাতে তুলে দেয়া হয় এ পুরস্কার।

গত দুই দশকে রোনালদো অনেক কিছুই জিতেছেন ক্লাব ও জাতীয় দলের হয়ে। জিতেছেন রেকর্ড পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি ইংলিশ প্রিমিয়ার লিগ, রিয়াল মাদ্রিদের হয়ে দুটি লা লিগা, জুভেন্টাসের হয়ে দুটি লিগ শিরোপা, পর্তুগালের হয়ে একটি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ও উয়েফা নেশন্স লিগের শিরোপা।

গ্লোব সকার অ্যাওয়ার্ডে ২০১১ সাল থেকে বর্ষসেরা ফুটবলার নির্বাচিত করা হচ্ছে। গতবার টানা চতুর্থ ও মোট ষষ্ঠবারের মতো পুরস্কারটি জিতেছিলেন রোনালদো। এবারো এই মঞ্চে পেলেন আরো বড় স্বীকৃতি। এবার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন কয়েক দিন আগে ফিফা বর্ষসেরার খেতাব জেতা লেভানডোভস্কি।

এমন পুরস্কার পেয়ে খুশি রোনালদো। ধন্যবাদ জানিয়েছেন সবাইকে। তিনি বলেন, ‘এটি অসাধারণ এক অর্জন। পুরস্কারটি সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগাবে। সেরার স্বীকৃতি পাওয়াটা অনেক সম্মানের। আশা করি, বর্তমান দুরূহ পরিস্থিতি (মহামারি) আগামী বছর কেটে যাবে। আমরা জীবনটা উপভোগ করতে পারব। ধন্যবাদ সবাইকে। আশা করি, এখনো অনেক বছর খেলতে পারব।’

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.