আজ: শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ইং, ১০:২৪ পূর্বাহ্ন, ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ আপডেট:

১৭ জানুয়ারী ২০২১, রবিবার | ০৪:২০ অপরাহ্ন

মার্কেন্টাইল ব্যাংকের নিজস্ব ভবনে ‘সাতমসজিদ রোড শাখা’ স্থানান্তর

শেয়ারবাজার ডেস্ক: ‘সাতমসজিদ রোড শাখা’ ব্যাংকের নিজস্ব ভবন এমবিএল সেন্টারে স্থানান্তরিত হয়ে আজ থেকে কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে নতুন ঠিকানায় সাতমসজিদ রোড শাখার কার্যক্রম উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা।

আরও বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, ইফাদ অটোজ এর এক্সিকিউটিভ ডিরেক্টর আবির বকশি এবং ব্যবসায়ী সৈয়দ কামাল জুবেরী।

উদ্বোধনী অনুুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম বলেন, মার্কেন্টাইল ব্যাংকের নিজস্ব ভবনে সাতমসজিদ রোড শাখার কার্যক্রম শুরু করায় মার্কেন্টাইল ব্যাংক পরিবার গর্বিত ও আনন্দিত। তিনি আশা প্রকাশ করেন, সুপরিসর এ শাখার গ্রাহকরা সর্বাধুনিক ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

ব্যাংকের ইভিপি ও সাতমসজিদ রোড শাখা প্রধান মোঃ মনিয়ার রহমান ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহমেদসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘সাতমসজিদ রোড শাখা’র নতুন ঠিকানা – এমবিএল সেন্টার, হোল্ডিং নং ৮২/এ (নতুন), রোড-৮/এ (নতুন), ওয়ার্ড-১৫, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, সাতমসজিদ রোড, ধানমন্ডি, ঢাকা।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.