আজ: সোমবার, ০৪ জুলাই ২০২২ইং, ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জিলহজ, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার |



kidarkar

একনজরে ৪৩ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন

শেয়ারবাজার ডেস্ক: এখন পর্যন্ত হাতে পাওয়া পুুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৩ টি কোম্পানি দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০২০) পর্যন্ত সমাপ্ত সময়ের অনীরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভায় উক্ত প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনসাপেক্ষে তা প্রকাশ করা হয়।

কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

নিম্নে কোম্পানিগুলোর প্রকাশিত আর্থিক প্রতিবেদন দেয়া হল।

১.মেঘনা কনডেন্স মিল্ক: মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) মিলিয়ে তথা ৬ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৯৮ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৩ টাকা ৯৯৩ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১টাকা ৯৫ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২ টাকা ১৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৩ টাকা ৫৩ পয়সা (ঋণাত্মক)।

২. মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ: মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৭ টাকা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.০৮৯ টাকা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ১৪ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪ টাকা ৩৫ পয়সা (নেগেটিভ) ।

৩. সাইফ পাওয়ারটেক লিমিটেড:  সাইফ পাওয়ারটেক লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) মিলিয়ে তথা ৬ মাসে সমন্বিতভাবে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৬ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯০ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) সমিন্বিতভাবে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২৯ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬ টাকা ২ পয়সা।

৪. মালেক স্পিনিং মিলস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৪০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬৪ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৩ টাকা ৯৩ পয়সা।

৫. এডিএন টেলিকম লিমিটেড: এডিএন টেলিকম লিমিটেড চলতি হিসাববছরের দুই প্রান্তিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) মিলিয়ে তথা ৬ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২০ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮৯ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৫৯ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ৯৭ পয়সা।

৬. বসুন্ধরা পেপার মিলস লিমিটেড: বসুন্ধরা পেপার মিলস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) মিলিয়ে তথা ৬ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮৮ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৪৪ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৪ টাকা ৬৪ পয়সা।

৭. বিডিকম অনলাইন লিমিটেড: বিডিকম অনলাইন লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১৪ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময় ছিল ৩৮ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬ টাকা ১২ পয়সা ।

৮. খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ: খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দুই প্রান্তিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) মিলিয়ে তথা ৬ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় লোকসান  হয়েছে ৯ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৬ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির শেয়ার প্রতি লোকসান ৩ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান  ছিল ১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ১২ টাকা ৩৩ পয়সা।

৯. সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেড:  সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২৬ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ৫৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬ টাকা ১২ পয়সা ।

১০. এসিআই ফর্মুলেশনস লিমিটেড:  এসিআই ফর্মুলেশনস লিমিটেড চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির চলতি অর্থবছরের ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২০) সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.৪৮ টাকা। যার পরিমাণ আগের অর্থবছরের একই সময়ে হয়েছিল ১.১৭ টাকা। ।

এদিকে কোম্পানিটির চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২০) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.০৬ টাকা। আগের অর্থবছরের একই সময়ে ছিল ১.০২ টাকা।

৩১ ডিসেম্বর ২০২০ কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৩.৮৬ টাকা।

১১. স্কয়ার ফার্মা লিমিটেড: স্কয়ার ফার্মা লিমিটেড  দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত প্রান্তিকে কোম্পানিটির আয় বেড়েছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩ টাকা ৭০ পয়সা। সে হিসেবে আগের বছরের একই সময়ের তুলনায় প্রান্তিকে কোম্পানির আয় বেড়েছে ৪৮ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৭৬ পয়সা। আগের বছর একই সময় ছিল ৭ টাকা ৭৭ পয়সা। সে হিসেবে আগের বছরের একই সময়ের তুলনায় ছয় মাসে কোম্পানির আয় বেড়েছে ৯৯ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯২ টাকা ৪৭ পয়সা ।

১২.আরামিট লিমিটেড:  আরামিট লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত প্রান্তিকে কোম্পানিটির আয় বেড়েছে ৩০৮%।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫১ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩৭ পয়সা। সে হিসেবে আগের বছরের একই সময়ের তুলনায় প্রান্তিকে কোম্পানির আয় বেড়েছে ১ টাকা ১৪ পয়সা বা ৩০৮%।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৮ পয়সা। আগের বছর একই সময় ছিল ১ টাকা ৭ পয়সা। সে হিসেবে আগের বছরের একই সময়ের তুলনায় ছয় মাসে কোম্পানির আয় বেড়েছে ১ টাকা ১১ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩৯ টাকা ৮৬ পয়সা ।

১৩.পদ্মা অয়েল লিমিটেড: পদ্মা অয়েল লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৮০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৫ টাকা ৮৬ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ২০ পয়সা। আগের বছর একই সময় ছিল ১৩ টাকা ৩৫ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬৮ টাকা ৮৪ পয়সা।

১৪. প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ৩২ পয়সা (রিস্টেটেড)।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময় ছিল ২ টাকা ৪৯ পয়সা (রিস্টেটেড)।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৫ টাকা ৪০ পয়সা।

১৫. সালভো ক্যামিক্যাল লিমিটেড: সালভো ক্যামিক্যাল লিমিটেড দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচ্য সময়ে (অক্টোবর-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১০ পয়সা।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। আগের বছর একই সময় ছিল ২৪ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৭৬ পয়সা।

১৬. বিকন ফার্মা: বিকন ফার্মা চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

৬ মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৬ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩০ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১২ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ২০ টাকা ৭১ পয়সা।

১৭. ইস্টার্ন লুব্রিকেন্টস: ইস্টার্ন লুব্রিকেন্টসঅর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয়  হয়েছে ৫ টাকা ৮০ পয়সা। আগের বছর একই সময় ছিল ২ টাকা ৬০ পয়সা।

৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির আয় হয়েছে ২ টাকা ৯৪ পয়সা। গত বছর একই সময় ছিল ১টাকা ৪৬ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮৪ টাকা ২৫ পয়সা ।

১৮.  শাইনপুকুর সিরামিকস: শাইনপুকুর সিরামিকস অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয়  হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময় ছিল ৬ পয়সা।

৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর ২০২০) কোম্পানির আয় হয়েছে ৫ পয়সা। গত বছর একই সময় ছিল ৪ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৮ টাকা ৯৪ পয়সা।

১৯.আরামিট সিমেন্ট: আরামিট সিমেন্টঅর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির লোকসান কমেছে।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময় ছিল ২ টাকা ৬৯ পয়সা। সে হিসেবে আগের বছরের একই সময়ের তুলনায় ছয় মাসে কোম্পানির লোকসান কমেছে ২ টাকা ৪৬ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৫ টাকা ৪২ পয়সা ।

২০. এডভান্স কেমিক্যাল কোম্পানি(এসিআই) লিমিটেড: এডভান্স কেমিক্যাল কোম্পানি(এসিআই) লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

৬ মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ১৯ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১১ টাকা ৯ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ৬ টাকা ৩৫ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১২৫ টাকা ৩ পয়সা।

২১.পেনিনসুলা চিটাগং:  পেনিনসুলা চিটাগংয়ের অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ছয় মাসে (জুলাই-ডিসেম্বর,২০) কোম্পানির শেয়ার প্রতি আয়  হয়েছে ৪২ পয়সা। আগের বছর একই সময় ছিল ৩০ পয়সা।

৩১ ডিসেম্বর ২০২০ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩১ টাকা ২৯ পয়সা।

২২.আইটিসি লিমিটেড: আইটিসি লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

৬ মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৮ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল  ৬৯ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ৫৩ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১৫ টাকা ৭১ পয়সা।

২৩. বেক্সিমকো সিনথেটিকস লিমিটেড: বেক্সিমকো সিনথেটিকস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

৬ মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান  হয়েছে ১ টাকা ৩২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৪০ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান  হয়েছে ৪৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ৭২ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ঋণাত্নক ২ টাকা ৭২ পয়সা।

২৪. এপেক্স ট্যানারি লিমিটেড: এপেক্স ট্যানারি লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৬৭ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৬১ টাকা ৩৭ পয়সা।

২৫. শাহজিবাজার পাওয়ার লিমিটেড: শাহজিবাজার পাওয়ার লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ২ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৩৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ৪৯ পয়সা।

২৬. এসোসিয়েট অক্সিজেন লিমিটেড: এসোসিয়েট অক্সিজেন লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৮৫ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৩০ পয়সা।

২৭.মতিন স্পিনিং মিলস লিমিটেড : মতিন স্পিনিং মিলস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৮১ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৬৩ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৪৯ টাকা ৬২ পয়সা।

২৮. আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড:  আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৮৬ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৫৩ পয়সা।

২৯. শাশা ডেনিমস লিমিটেড: শাশা ডেনিমস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ২ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৪৭ টাকা ১৭ পয়সা।

৩০.বিবিএস কেবলস লিমিটেড: বিবিএস কেবলস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৩ পয়সা। গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৪ টাকা ৪৩ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ১৬ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৩১ টাকা ৬৯ পয়সা।

৩১. এনার্জিপ্যাক পাওয়ার লিমিটেড: এনার্জিপ্যাক পাওয়ার লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৯২ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৭৩ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৮৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৫৪ টাকা ৪৪ পয়সা।

৩২.নাহী অ্যালুমিনিয়াম লিমিটেড: চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৫৯ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৭৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৩৬ পয়সা।

৩৩. বিবিএস লিমিটেড:  চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

৬ মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৯৪ পয়সা।

এদিকে, ৩ মাসে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ৪৭ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১৪ টাকা ৬৯ পয়সা।

৩৪. বারাকা পাওয়ার লিমিটেড: বারাকা পাওয়ার লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৬ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৬২ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৪৫ পয়সা।

৩৫. নাভানা সিএনজি লিমিটেড: নাভানা সিএনজি লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৫৮ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ২৫ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৩৫ টাকা ২৩ পয়সা।

৩৬. ফার্মা এইডস লিমিটেড: ফার্মা এইডস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা যায়, ৩১ ডিসেম্বর’২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৯ টাকা ৭৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৮৫ টাকা ৪১ পয়সা।

৩৭. জিপিএইচ ইস্পাত লিমিটেড: জিপিএইচ ইস্পাত লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৮২ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৪০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ৫১ পয়সা।

৩৮. কোম্পানি রহিম টেক্সটাইল: কোম্পানি রহিম টেক্সটাইল মিলস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৪ টাকা ৮৮ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৩ টাকা ১৮ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৩৮ টাকা ২০ পয়সা।

৩৯. এপেক্স ফুডস লিমিটেড : এপেক্স ফুডস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬৫ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৩০ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ১১৯ টাকা ৭৮ পয়সা।

৪০. জাহিন স্পিনিং মিলস লিমিটেড: জাহিন স্পিনিং মিলস লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৭৯ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৮ টাকা ৭৯ পয়সা।

৪১. এপেক্স স্পিনিং লিমিটেড:  এপেক্স স্পিনিং লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৪৭ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৯৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৫৪ টাকা ৫৫ পয়সা।

৪২. ওয়াটা কেমিক্যাল লিমিটেড:  ওয়াটা কেমিক্যাল লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ৬ টাকা ৬০ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ৩ টাকা ৩১ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৫৯ টাকা ৫৮ পয়সা।

৪৩. সামিট পাওয়ার লিমিটেড: সামিট পাওয়ার লিমিটেড চলতি হিসাববছরের অর্ধবার্ষিক (জুলাই’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ছয় মাসে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৮১ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৮৪ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৪৪ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার নিট প্রতি সম্পদ (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৪১ পয়সা।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.