আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জানুয়ারী ২০২১, শনিবার |

kidarkar

রিয়াল আনুষ্ঠানিক প্রস্তাব দেবে এমবাপ্পেকে

শেয়ারবাজার ডেস্ক: আগামী মৌসুম পর্যন্ত প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সাথে চুক্তি আছে কিলিয়ান এমবাপ্পের। তবে তার আগেই তাকে নিজেদের দলে টেনে নিতে মুখিয়ে আছে বেশ কয়েকটি নামিদামি ক্লাব। এরই অংশ হিসেবে এবার জানা গেলো, চলতি গ্রীষ্মেই এই ফরাসি তারকা ফুটবলারকে আনুষ্ঠানিক প্রস্তাব দেবে লা লিগা জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

কোচ জিনেদিন জিদানের তীক্ষ্ণ দৃষ্টি আছে এমবাপ্পেকে ওপর। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়কে রিয়ালের একাদশে দেখতে চাইছেন এই কিংবদন্তি ফুটবলার। তাই কোন কালক্ষেপণ করতে চাইছে না গতবারের লিগ চ্যাম্পিয়নরা। স্পেনের খেলাধুলা বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম মার্কা বিষয়টি নিশ্চিত করেছে।
প্রস্তাব দিলেই যে এমবাপ্পে রাজি হয়ে যাবে বিষয়টি কিন্তু তেমন নয়। কিছুদিন আগে এই ফরোয়ার্ড জানান, তিনি নিজের ভবিষ্যত গন্তব্য এখনও ঠিক করেননি। কোথায় যাবেন সেটা একটু সময় নিয়েই ভাবছেন। সেই সাথে পিএসজির প্রতি বাড়তি ভালো লাগার কথাও জানিয়েছেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য।

এমবাপ্পেকে নিয়ে বড় পরিকল্পনা আছে মাওরিসিও পচেত্তিনোর। টমাস টুখেলের স্থলাভিষিক্ত হওয়া এই আর্জেন্টাইন কোচ জানান, তিনি এক কিংবা দুই বছর নয়, দীর্ঘ সময় ধরে চান ফরাসি তারকাকে। সেই সাথে তাকে সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতাও দিয়েছেন নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়াদের নতুন গুরু।

 

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.