আজ: সোমবার, ১৭ মে ২০২১ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার |


জুরাইনে ছুরিকাঘাতে পুলিশের সোর্স খুন

শেয়ারবাজার ডেস্কঃ রাজধানীর জুরাইনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাকির হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যার এ ঘটনায় মজিবর রহমান নামে আরেক জন আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত জাকির পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তাকে হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে হামলাকারীরা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছেন আহত ব্যক্তি।

কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, জাকির হোসেন মাঝেমধ্যে পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা চলছে। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তে বিস্তারিত বেরিয়ে আসবে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

আহত মজিবর রহমান হাসপাতালে জানান, কদমতলীর রায়েরবাগের মদীনাবাগ এলাকার বাসায় পরিবারের সঙ্গে থাকতেন জাকির হোসেন। তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল মজিবরের। তারা একসঙ্গেই চলাফেরা করতেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লিটন নামে এক জনের ফোন পেয়ে তারা জুরাইনের নবায়ন গলিতে যান। সেখানে শুকুর, স্বপন ও লিটনসহ বেশ কয়েক জন তাদের ওপর হামলা চালায়। তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে দুই জনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে জাকিরকে মৃত ঘোষণা করেন।

মজিবর রহমানের দাবি, হামলাকারীরা সবাই মাদক ব্যবসায়ী। জাকির তাদের ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ায় এই হামলা চালানো হয়।

নিহতের ছেলে শান্ত ইসলাম জানান, খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে এসেছেন। কী কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা জানতে পারেননি। তারা দুই ভাইবোন। তাদের গ্রামের বাড়ি বাগেরহাটে।

কদমতলী থানার এসআই রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, ছুরিকাঘাতে জড়িত কয়েক জনের নাম জানতে পেরেছে পুলিশ। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

শেয়ারবাজার নিউজ/মি

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.