আজ: শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ জুন ২০১৫, মঙ্গলবার |


kidarkar

২০ বছর পর আবার নাঈম-শাবনাজ


naim-sabnazশেয়ারবাজার ডেস্ক: দীর্ঘ ২০ বছর পর আবারও পর্দায় হাজির হলেন ঢাকাই সিনেমার ৯০ দশকের সবচেয়ে সফল ও জনপ্রিয় জুটি শাবনাজ-নাঈম। জনপ্রিয় এই জুটিকে দেখা যাবে মাছরাঙা টেলিভিশনের প্রতিদিনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর ঈদ আয়োজনে।

প্রায় ২০ বছর হলো চলচ্চিত্রের পর্দায় অনুপস্থিত শাবনাজ-নাঈম এখন অন্তরালেই আছেন। এছাড়া ছোট পর্দায় তাদের শেষ দেখা গিয়েছিলো প্রায় একযুগ আগে। এরপর এবারই কোনো অনুষ্ঠানে তারা অংশ নিলেন। পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিলো এই নন্দিত এ জুটির।

এরপর তারা এক এক করে উপহার দিয়েছিন ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাত’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ আরো অনেক ব্যবসা সফল ছবি। যা এখনো সিনেমাপ্রেমিদের হৃদয়ে দাগ কেটে আছে।

তবে এতোটা জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা থাকার পরও কেন তারা সিনেমায় আর কাজ করলেন না? প্রথম কোন ছবিতে অভিনয় করতে গিয়ে তাদের সম্পর্ক তৈরি হয়?

রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল প্রযোজনায়, রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় রাঙা সকাল এমন আরও অনেক ব্যক্তিগত ও অব্যক্তিগত প্রশ্নের উত্তর দিয়েছেন তারা দু’জন।

শুধু কি তাই! নিজের প্রিয়তমা স্ত্রী শাবনাজের জন্য গীটার হাতে এই অনুষ্ঠানেও গানও গেয়েছেন নাঈম।

 

শেয়ারবাজারনিউজ/অ


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.