আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ ফেব্রুয়ারী ২০২১, রবিবার |

আইসিএমএবি’র বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড – ২০১৯ পেয়েছে ডরিন পাওয়ার

শেয়ারবাজার রিপাের্টঃ ডরিন পাওয়ার জেনারেশনস এন্ড সিস্টেমস লিমিটেড পাওয়ার জেনারেশন ক্যাটাগরিতে আইসিএমএবি এর বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০১৯ পেয়েছে। অত্যন্ত সচ্ছ ও দক্ষ আর্থিক প্রতিবেদন প্রকাশ ও কর্পোরেট গভারনেন্সে দক্ষতার জন্য ডরিন পাওয়ার দ্বিতীয় বারের মতাে আইসিএমএবি-এর কাছ থেকে এই স্বীকৃতি পেয়েছে।

গত ২৫ ফেব্রুয়ারী পুরস্কার বিতরণের জন্য আইসিএমএবি এর পক্ষ থেকে ঢাকায় অবস্থিত হােটেল র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি আয়ােজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী ডরিন পাওয়ার এর প্রধান অর্থ কর্মকর্তা আফরােজ আলমকে সম্মানজনক পুরস্কারটি প্রদান করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলি রুবায়াত-উল-ইসলাম, বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব ডঃ মােঃ জাফর উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাফার সভাপতি একেএম দেলােয়ার হােসেন।

এছাড়াও অনুষ্ঠানে অন্য উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ডরিন পাওয়ার জেনারেশনস এন্ড সিস্টেমস লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানীর প্রধান নির্বাহী কর্মকর্তা মােস্তফা মঈন, প্রধান প্রশাসনিক কর্মকর্তা ইকবাল হােসেন এবং কোম্পানি সচিব মাসুদুর রহমান ভূইয়া।

আপনার মতামত দিন

Your email address will not be published.