আজ: সোমবার, ০২ অগাস্ট ২০২১ইং, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মার্চ ২০২১, বুধবার |



kidarkar

‘জিন বাদশা’র প্রতারণায় গ্রেপ্তার ৪ 

জাতীয় ডেস্ক: জিন সেজে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ বুধবার দুপুরে মালিবাগের সিআইডি কার্যালয়ে সংস্থাটির অতিরিক্ত ডিআইজি ওমর ফারুক বলেন, যশোর, মাগুরা ও আশপাশ থেকে জিনের বাদশা সেজে প্রতারণার অভিযোগে তরিকুল ইসলামসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। সাদা কাগজ দিয়ে টাকা তৈরি করা, কথা অনুযায়ী কাজ না করলে প্রিয়জনের ক্ষতির ভয় দেখানোসহ বিভিন্ন কৌশলে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তারা।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, প্রথমে বালতির ভেতর পানিতে হাত দেওয়া মাত্র ম্যাজিকের মতো সাদা কাগজ দিয়ে টাকা তৈরি করে। পরে তারা বিশ্বাস করে। এ বিশ্বাসকে কাজে লাগিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে এক কোটি টাকা হাতিয়ে নেয় চক্রটি। তরিকুলসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক ভুক্তভোগী সিআইডির কাছে লিখিত অভিযোগ করেন।

সিআইডি কর্মকর্তা আরও বলেন, অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু হয়। তদন্তে প্রযুক্তিগত সহযোগিতা নিয়ে এ ঘটনার সঙ্গে গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্টতা নিশ্চিত হওয়ার পরই গ্রেপ্তার করা হয়। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। একই সঙ্গে চক্রের বাকি সদস্যদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.